1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রিয়াল মাদ্রিদের স্মরণীয় জয়! - rangpur24
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন
বিভাগীয় সংবাদ শিরোনাম
কিশোর অপরাধ নিমূলে লালমনিরহাটে র‌্যাবের ক্যাম্পেইন রংপুর মহানগর মহিলালীগের ২৯ ওয়ার্ডের সম্মেলন অনুষ্টিত রংপুর জেলা প্রশাসনের সহায়তায় বিক্রি হওয়া শিশুকে ফেরত পেল পরিবার রংপুরে ক্যাপ্টেন বেকোলজি ধাপ শাখার শুভ উদ্বোধন স্থানীয় পর্যায়ে উন্নয়ন করতে হলে পৌরসভার নিজস্ব আয় বৃদ্ধির কোন বিকল্প নাই রংপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত প্রেসিডেন্ট আফরোজা, সেক্রেটারি ফারুক এনএনসি রংপুরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা রংপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে স্বাচিপের মানববন্ধন সংবাদ সম্মেলনে ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান মাঝিপাড়ার বাসিন্দারা স্বাভাবিক জীবনে ফিরছে রংপুর নগরীর ২০ নং ওয়ার্ডে শান্তি ও স¤প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

রিয়াল মাদ্রিদের স্মরণীয় জয়!

  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ Time View

প্রতিপক্ষ বেশ কঠিন ছিল। ইতালিয়ান চ্যাম্পিয়ন ইন্টার মিলান। তাও পুরো ৩ পয়েন্টই জুটেছে রিয়াল মাদ্রিদের কপালে। নতুন আসা ফরাসি মিডফিল্ডার এদুয়ার্দো কামাভিঙ্গার সহায়তায় গোল করে রিয়ালকে মহামূল্যবান এই জয় এনে দিয়েছেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো।

সান সিরোয় বুধবার (১‌৫ সেপ্টেম্বর) রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘ডি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ১-০ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল। জমজমাট লড়াইয়ে অন্তিম সময়ে ব্যবধান গড়ে দেন বদলি নামা রদ্রিগো।

টানা তিন আসরে গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ার হতাশা পেছনে ফেলার ঘোষণা দেওয়া সিমোনো ইনজাগির দল বিরতির আগে দুর্দান্ত ফুটবল উপহার দেয়। এ সময় গোলের উদ্দেশে তারা ১৪টি শট নেয়, যার চারটি ছিল লক্ষ্যে।

ইন্টারের আক্রমণে একরকম কোণঠাসাই ছিল রিয়াল। তবে দ্বিতীয়ার্ধে আর সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। এই অর্ধে বল দখলের পাশাপাশি আক্রমণেও আধিপত্য করে রিয়াল। প্রথমার্ধে পাঁচটি শট নেওয়া দলটি এই ভাগে নেয় আরও সাতটি, এর দুটি ছিল লক্ষ্যে।

ম্যাচের প্রথমার্ধে একচেটিয়া চাপ ধরে রাখে ইন্টার। প্রথম সুযোগও পায় তারা। নবম মিনিটে এদিন জেকোর শট পা বাড়িয়ে ঠেকান থিবো কোর্তোয়া। এরপর কর্নারে ইন্টার ডিফেন্ডারের হেড ক্রসবারের একটু ওপর দিয়ে যায়।

১০ মিনিট পর ইন্টারকে এগিয়ে নেওয়ার সুবর্ণ সুযোগ হারান লাউতারো মার্টিনেজ। দারুণ পজিশনে বল পেয়েও কোর্তায়ার নাগালের মধ্যে হেড করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ঠেকাতে তেমন বেগ পেতে হয়নি রিয়াল গোলরক্ষককে।

বল দখলে পিছিয়ে থাকা রিয়াল পাল্টা আক্রমণে ২৭তম মিনিটে এগিয়ে যেতে পারত। তবে ভাসকেস প্রথম প্রচেষ্টায় ব্যর্থ হওয়ার পর ওই আক্রমণেই ডান দিক থেকে দূরের পোস্টে ক্রস বাড়ান লুকা মদ্রিচ। কিন্তু বল পায়ে পেয়েও লক্ষ্যে শট নিতে পারেননি করিম বেনজেমা। আট মিনিট পর কর্নারে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভ্রষ্ট হেড করেন এদের মিলিতাও।

প্রথমার্ধের শেষ ১০ মিনিটে ভীষণ ব্যস্ত সময় কাটে রিয়ালের রক্ষণের। ৩৭তম মিনিটে মার্সেলো ব্রুজোভিচের ডি-বক্সের বাইরে থেকে নেওয়া শট পোস্ট ঘেঁষে বেরিয়ে গেলে বেঁচে যায় রিয়াল। এক মিনিট পর মার্তিনেসের শটও বাইরে যায়। বিরতির তিন মিনিট আগে জেকোর জোরালো শট ঠেকিয়ে দেন কোর্তোয়া।

দ্বিতীয়ার্ধে শুরুতে আবারও রিয়ালের রক্ষণে ভীতি ছড়ায় স্বাগতিকরা। জেকোর জোরালো হেড দারুণ ক্ষিপ্রতায় ঝাঁপিয়ে দলকে বাঁচান কোর্তোয়া। তারপরও বল গোলমুখেই ছিল কিছুক্ষণ, কিন্তু জটলার মধ্যে সুবিধা করতে পারেনি তারা। তিন মিনিট পর পাল্টা আক্রমণে ডান দিক থেকে লুকাস ভাসকেসের শট ফেরান ইন্টার গোলরক্ষক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved ©www.rangpur24.com
Md Prince By rangpur24.com