1. [email protected] : Rangpur24 :
রানীশংকৈল পৌরনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা -
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:০১ অপরাহ্ন

রানীশংকৈল পৌরনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষনা

  • Update Time : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪২ Time View

ঠাকুরগাঁয়ের  রাণীশংকৈলে রবিবার ৭ ফেব্রয়ারী দুপুরে আসন্ন রানীশংকৈল পৌরসভা নির্বাচনের মেয়র স্বতন্ত্র প্রার্থী রুকুনুল ইসলাম ডলার তার ইন্জিন প্রতিকের নির্বাচনী ইসতেহার ঘোষনা করলেন। এ সময় উপস্হিত ছিলেন স্হানিয় প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ এবং তার ইঞ্জিন মার্কার সমর্থক কর্মীরা।

আ’লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী রুকুনুল ইসলাম ডলার স্হানীয় প্রেসক্লাবের সাংবাদিকদের সামনে এই পৌরসভার আগামী ৫ বছরের নির্বাচনী ইসতেহারের  বক্তব‍্যে এই পৌরসভার নানা সমস‍্যা, দূর্যোগ, উন্নয়ন সহ দলমত নির্বিশেষে কাধে কাধ মিলে এই নগরের স্বপ্ন ও ঐতিহ্যের  কথা তুলে ধরেন। তিনি তাাঁর পরিবারের সদস্যদের আওয়ামী লীগের নিবেদিিত কর্মী হিসেবে এ অঞ্চলের মানুষের সেবা করার কথা বলেন ।
মহান মুক্তিযুদ্ধে তার নানা শহীদ মফিজ উদ্দিন আহমেদকে এই উপজেলায় প্রথম বুদ্ধিজীবী হিসেবে পাকসেনারা চোখে কালো কাপড় বেঁধে দিনাজপুরের কাঞ্চন ব্রিজে নিয়ে মেরে ফেলেন । তিনি একজন সম্ভ্রান্ত ফ্যামিলির উচ্চশিক্ষিত সুনাগরিক হিসেবে মেয়র প্রার্থী হয়েছেন ।
 তিনি রাণীশংকৈল পৌরবাসীকে দলবল নির্বিশেষে সেবা করে যেতে চান ।তিনি বলেন এই এলাকায় রাজা রাম, শ‍্যাম রায়, পীর শাহ নাসির উদ্দীনের বসবাস ছিল। এ এলাকা রাজবংশী কৃষক নারী,কমরেড,ভান্ডারী,রাজা টংকনাথের শান্তিপ্রিয় রাজপথ।এই প্রাচীর সমৃদ্ব জনপদের প্রতি গুরুত্ব অরোপ করে দীর্ঘদিন আগে ১৮৩৭ সালেই প্রশাসনিক কাজের সুভিধার জন‍্য ব্রিটিশরা পুলিশ থানা স্হাপন করেন।  ইঞ্জিন মার্কায় ভোট দিতে অনুরোধ জানান ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews