January 27, 2021, 7:02 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

রানীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলায়- নৌ পরিবহন মন্ত্রী

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল ঠাকুরগাঁও
  • Update Time : Wednesday, January 6, 2021
  • 51 Time View
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে” বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন “বাংলাদেশ এখন ঘুড়ে দাড়িয়েছে দেশে এখন আর কোন গৃহহীন থাকবে না। এ এলাকায় এক সময় মানুষের খাদ্য বস্ত্র ও চিকিৎসার অভাব ছিল, এখন এ অভাবগুলো নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই আমরা ২০৪১ সালের মধ্যেই উন্নত রাষ্ট্রে পরিনত হব” ।
৬ জানয়ারী বুধবার বিকেলে উপজেলার রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন শিক্ষাবিদ আসির উদ্দিন ফুটবল একাডেমি, নীলফামারী বনাম রাণীশংকৈল খেলোয়াড় কল্যাণ সমিতি, ঠাকুরগাঁও । টাইব্রেকারে ১-০ গোলে রাণীশংকৈল খেলোয়াড় কল্যাণ সমিতি কে পরাজিত করে গৌরবজনক কাপটি শিক্ষাবিদ আসির উদ্দিন ফুটবল একাডেমি, নীলফামারী দল তুলে নেয়।
সাবেক সংসদ সদস্য ইয়াসীন আলীর সভাপতিত্বে চ্যাম্পিয়ন দল ও রানার্সআপ দলকে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী (এমপি )। খেলায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য, ঠাকুরগাঁও- ৩, জাহিদুর রহমান, সাবেক সংসদ সেলিনা জাহান লিটা, জেলা প্রশাসক ড. কে, এম, কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, ইএসডিও নির্বাহী পরিচালক ড. শহীদ উজ জামান, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় ও সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, বাফুফে কার্যনির্বাহী সদস্য আরিফ হোসেন মুন প্রমুখ ।
এছাড়াও উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সইদুল হক,উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন স্টিভ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, রাণীশংকৈল পৌরমেয়র আলমগীর সরকার, রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস,এম, জাহিদ ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রশান্ত কুমার বসাক।
এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, ক্রীড়ামোদী দর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন বিপ্লব,জয়নুল আবেদীন, জাকির এবং ধারাভাষ্যে ছিলেন সাদেকুল ইসলাম, প্রশান্ত বসাক ও পারভেজ ও বাপ্পি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ

RSSরংপুর২৪ডটকম