1. [email protected] : Rangpur24 :
রাণীশংকৈলে সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫ -
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

রাণীশংকৈলে সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৫

  • Update Time : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৯ Time View

রাণীশংকৈল পৌরসভা নির্বাচনকে ঘিরে নৌকা মার্কার মেয়র প্রার্থী ও কম্পিউটার মার্কার মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের রংপুরিয়া মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, রাণীশংকৈল পৌরসভা নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে বুধবার রাতে ৬নং ওয়ার্ডের রংপুরিয়া মার্কেটে নৌকা প্রার্থীর সমর্থক ফুল মিয়ার সঙ্গে কম্পিউটার প্রার্থীর সমর্থকদের বাকবিতণ্ডার এক পর্যায়ে গন্ডগোল বাধে। গন্ডগোলের একপর্যায়ে ফুল মিয়ার মাথা ফেটে যায়।
এর পরেই নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাকের মেয়র সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী রফিউল ইসলামের সমর্থকদের মারপিট বাধে।

এমন খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে ব্যাপক মারপিটের ঘটনায় ৫ জন আহত হয়ে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি হয়।

আহতরা হলেন- নৌকার সমর্থক ফুলবাড়ি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ফুল মিয়া (৩৮)।
অপর পক্ষের কম্পিউটার প্রতীক সমর্থক উত্তর ভান্ডার গ্রামের জমির উদ্দিনের ছেলে আজহারুল ইসলাম (৬৫) ও তার ছেলে বেলাল হোসেন (৩৫)। মধ্য ভান্ডারা গ্রামের নাজিমের ছেলে মতিউর রহমান (৪৫) এবং মতিউরের স্ত্রী মিশিরণ বেগম (৩৫)।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ ইকবাল বলেন, ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews