1. [email protected] : Live Rangpur :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

ঠাকুরগাঁও আনসার-ভিডিপি’র জেলা সমাবেশ অনুষ্ঠিত

  • Update Time : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩২১ Time View
ঠাকুরগাঁও আনসার-ভিডিপি’র জেলা সমাবেশ অনুষ্ঠিত
ঠাকুরগাঁও আনসার-ভিডিপি’র জেলা সমাবেশ অনুষ্ঠিত

‘‘শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’’ শীর্ষক ঠাকুরগাঁও আনসার-ভিডিপি’র জেলা সমাবেশ অনুষ্ঠিত
নিজস্ব সংবাদদাতা ॥ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রংপুর বিভাগীয় রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ বিভিএম, পিভিএমএস বলেছেন, শান্তি-শৃঙ্খলা বজায় রেখে আত্মকর্মসংস্থান সৃষ্টি করে নিজে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি মানব সেবামূলক জনকল্যাাণে, সমাজের উন্নয়নে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, নিরক্ষরতামুক্ত কল্পে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) ঠাকুরগাও জেলা আনসার-ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত ‘‘শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’’ শীর্ষক ঠাকুরগাঁও আনসার-ভিডিপি’র জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান অতিথি আরও বলেন, ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত ও সকল প্রকার অপরাধ মুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে আনসার ও ভিডিপি সদস্যদেরকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

এ মহান দায়িত্ব পালনে পুরুষের পাশাপাশি নারীদেরও সমান ভবে এগিয়ে আসতে হবে। প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ ভালো কাজের স্বীকৃতি স্বরুপ উপস্থিত আনসার ও ভিডিপি সদস্য/সদস্যাদের মধ্য হইতে ১২ জনকে ১২টি বাইসাইকেল, ১২টি ছাতা, ৭টি ক্রেস্ট ও সকলকে একটি করে মগ প্রদান করা হয়। এছাড়া জেলার শ্রেষ্ঠ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়। ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ লিজা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল বাশার মোঃ সাইফুজ্জামান, ঠাকুরগাঁও ১ আনসার ব্যাটালিয়ন পরিচালক ড. লুৎফর রহমান, নেসকো নির্বাহী প্রকৌশলী মোঃ সিরাজুল ইসলাম।
সমাবেশে জেলা পর্যায়ে আনসার-ভিডিপি সদস্য/সদস্যাদের উপস্থিতিতে বার্ষিক উন্নয়নমূলক কাজের উপর স্বাগত বক্তব্য রাখেন, জেলা কমান্ড্যান্ট মোঃ মিনাজ আরেফিন। ইউনিয়ন পর্যায়ের প্রতিবেদন পেশ করেন সহকারী আনসার কমান্ডার বিপ্লব ও দলনেত্রী লাকি বেগম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com 0176414680 [email protected]