1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রংপুর মেট্রো ডিবির অভিযানে নকল ব্যান্ডেরোল উদ্ধার আটক ১ - rangpur24
শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুর মেট্রো ডিবির অভিযানে নকল ব্যান্ডেরোল উদ্ধার আটক ১

  • Update Time : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ১৫৮ Time View

গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান মহোদয়ের নির্দেশনায় ও সার্বিক তত্ত¡াবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ ফারুক আহমেদ এর নেতৃত্বে, পুলিশ পরিদর্শক(নিঃ)/ জনাব মোঃ মোতালেব হোসেন, এসআই (নিঃ)/ মোঃ নাজমুল ইসলাম, এসআই (নিঃ)/ মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ)/ আবু ছাইয়ুম তালুকদার এবং সঙ্গীয় ফোর্সসহ আরপিএমপি রংপুর হারাগাছ থানাধীন জয়বাংলা বাজার ধুমের কুঠি কামারটারী এলাকায় অভিযান পরিচালনা করে জনৈক মোঃ এনামুল হক এর মুদি দোকানের সামনে চলাচলের পাকা রাস্তার উপর থেকে বিপুল পরিমাণ নকল ব্যান্ড রোল উদ্ধারসহ মোঃ রাজ্জাকুল (৪১) পিতা- মৃত নুর ইসলাম, সাং-মেনাজবাজার, থানা- হারাগাছ, রংপুর মহানগর-কে গ্রেফতার করা হয়।

উক্ত অভিযানে একটি প্লাষ্টিক এর বস্তার ভিতরে সর্বমোট ৫৫০ পাতা ব্যান্ডরোল প্রতি পাতায় ১২০ টি করে মোট (৫৫০x১২০)= ৬৬,০০০ টি যাহার প্রতিটির মূল্য ৯.৭১ টাকা হিসাবে মোট মুল্য = (৬৬,০০০x৯.৭১) টাকা = ৬,৪০,৮৬০/- টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক/২৫-ক(খ) ধারায় মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনামা আসামীরা পারস্পারিক যোগসাজশে দীর্ঘদিন থেকে নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ির ব্যবসা করে আসছে। অত্র মামলাটি বিস্তৃত তদন্তের মাধ্যমে নকল ব্যান্ডরোল উৎপাদন, মজুদ, পরিবহন, সরবরাহ ও ব্যবহারের সাথে জড়িতদের সনাক্তপূর্বক আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com