April 13, 2021, 1:26 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগঃ চতুর্থ দিনের মাইকিং ও মাক্স বিতরন অব্যাহত

Reporter Name
  • Update Time : Tuesday, April 6, 2021
  • 98 Time View

মঙ্গলবার সকালে রংপুর মহানগরীর সাতমাথায় জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং এবং পথচারী, দোকানদার, অটো রিক্সা-ভ্যান চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয় ।এসময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী তুহিন, সাংগঠনিক সম্পাদক, ইফতেখারুল ইসলাম শুভ, আব্দুর রশিদ জীবন,মোতাকাব্বের হোসেন বাপন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপ-প্রচার সম্পাদক প্রণব চক্রবর্তী,৩০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক গাজী সুমন, মোঃ আলী সহ রংপুর মহানগর ও ৩০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ।

রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন বলেন, রংপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দেশের যেকোন ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে ছিল, আছে, থাকবে । আমরা গত বছর করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে আমরা সচেতনতা বৃদ্ধিতে মাইকিং,লিফলেট বিতরণ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি সেই ধারাবাহিকতায় এবারও আমরা গত চারদিন থেকে শুরু করছি। এটি চলমান থাকবে ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category