January 25, 2021, 4:58 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

রংপুর মহানগর ও জেলা যুবলীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত

প্রতিনিধি
  • Update Time : Thursday, January 14, 2021
  • 64 Time View
রংপুর মহানগর ও জেলা যুবলীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে রংপুর মহানগর যুবলীগের কার্যালয়ে  রংপুর মহানগর ও জেলা যুবলীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়। কর্মী সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ মামুন।
প্রধান অতিথির বক্তব্যে মামুন বলেন, বর্তমান আওয়ামী যুবলীগ মাদকমুক্ত একটি দল, এখানে মাদকের কোনো স্হান নাই। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্হাশীল একটি দল। আসুন আমরা দেশের জন্য কিছু করি। আপনাদের প্রতি আমাদের অনেক আশা। রংপুর কে আমরা কিছু দিতে চাই। আপনারা আরো এগিয়ে আসেন আমরা বারবার রংপুরে আসতে চাই, সেবা দিতে চাই। আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে, প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।
কর্মী সভা অনুষ্ঠান রংপুর মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশীদ মামুন, কামরুজ্জামান শাহীন, লক্ষিন চন্দ্র, রংপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামানিক,  রংপুর সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববিসহ রংপুর জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মী ও ওয়ার্ড পর্যায়ের সকল নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ