রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

রংপুর মহানগরীর প্রত্যন্ত অঞ্চল আলোকিত করলেন সিটি মেয়র মোস্তফা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৯ Time View

রংপুর মহানগরীর প্রত্যান্ত অ ল আলোকিত করলেন রংপুর সিটি কর্পোরেশন। বিশ্বব্যাংক ও জিওবি’র অর্থায়নে প্রায় ২কোটি টাকা ব্যায়ে সাড়ে ৩কিলোমিটার পাকা রাস্তায় সড়ক বাতি স্থাপন করে মহানগরীর প্রত্যান্ত অ ল আলোকিত করলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
নগরীর সোটাপীর মাজার থেকে খটখটিয়া বাজার পর্যন্ত ও খটখটিয়া রোড থেকে ফুল আমের মোড় হয়ে শ্যামলার বাজার ঘেঁষে ময়না কুটি হয়ে কুকরুল, নিউ জুম্মাপাড়া পর্যন্ত পাকা রাস্তায় এ সড়ক বাতি স্থাপন করা হয়। গত সোমবার রাতে ফুল আমতলা মোড়ে সড়ক বাতি জালিয়ে শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী হারাধন রায় হারা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মানিক, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মাহফুজুর রহমান মাফু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান মঞ্জু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিলকিছ বেগম ও সুইটি বেগমসহ স্থানীয় নেতৃবৃন্দ।
রংপুর সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন জানান, বিশ্বব্যাংক ও জিওবি’র অর্থায়নে ১কোটি ৯৮লাখ টাকা ব্যায়ে প্রায় সাড়ে ৩কিলোমিটার পাকা রাস্তায় সড়ক বাতি স্থাপন করা হয়েছে। উক্ত রাস্তায় একশ’ মিটার পর পর ৩৩৭পোলে ৩৩৭টি এলইডি বাতি স্থাপন করা হয়। এসব বাতি নিয়ন্ত্রনের জন্য ৫টি কন্ট্রোল সুইস করা হয়।
এ সময় রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, জনগণ আমাকে যে আশায় নির্বাচিত করে নগর ভবনে পাঠিয়েছেন, তা শতভাগ পালন করার চেষ্টা করছি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় রংপুর কর্পোরেশনের বর্ধিত ওয়ার্ডসহ সকল ওয়ার্ডসমূহে এধরনের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category