রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

রংপুর মর্নিং স্টার ক্লাবের ফাইনাল খেলা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪ Time View
বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী বলেছেন, রংপুর উন্নত হচ্ছে। সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে খেলাধুলায় রংপুর থেকে অনেক প্রতিভাবান খেলোয়াড় জাতীয় পর্যায়ে অবদান রাখছে। রংপুরকে এগিয়ে নিতে খেলোয়াড়দের ভূমিকা প্রসংশনীয়।
তাদের পরিচিতির সঙ্গে রংপুরেরও পরিচিতি হচ্ছে। সকলের পৃষ্টপোষকতা থাকলে রংপুর খেলোয়াড় সৃষ্টিতে ভালো ভূমিকা রাখতে পারবে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে রংপুর নগরীর মেডিকেল হোস্টেল মাঠে মর্নিং স্টার ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা তানবীর আশরাফী বলেন, একজন ভালো খেলোয়াড় দেশের সম্পদ। তার মাধ্যমে বিশ্বজুড়ে দেশের সুমান অর্জন হয়। এজন্য খেলাধুলার পরিসর বাড়াতে মাঠ বাড়াতে হবে। নগরীর প্রত্যেকটি এলাকাতে একটি খেলার মাঠ থাকলে ভালো খেলোয়াড় বের করে আনা সম্ভব হবে। এ জন্য সংশ্লিষ্টদের এগিয়ে আসবে হবে। সবার প্রচেষ্টা থাকলে দেশের ক্রীড়াঙ্গনে রংপুরের সুদৃঢ় অবস্থান তৈরি হবে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাসদ নেতা আবদুস সামাদ। এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ, ইয়োগা জোনের নির্বাহী পরিচালক এ বি বাবেল রহমান, বাংলার চোখের কেন্দ্রীয় সদস্য মোঃ দুলাল মিয়া, মোঃ রাশেদুল ইসলাম রকেট, মোঃ মামুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category