April 11, 2021, 9:48 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুর জেলা ও মহানগর যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Wednesday, February 24, 2021
  • 88 Time View

আগামী ২৮ শে ফেব্রুয়ারী রংপুরের হারাগাছ পৌরসভা নির্বাচন। উক্ত নির্বাচনকে ঘিরে রংপুর জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়। বুধবার ২৪ ফেব্রুয়ারী দুপুরে রংপুর মহানগর যুবলীগের কার্যালয়ে কর্মী সভা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক ডিউক চৌধুরী এম পি (রংপুর-২ আসন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সহ সম্পাদক জামিল আহম্মেদ, মনোয়ারুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় সদস্য শফিউল আলম প্রধান, রবিউল ইসলাম রিজভী, সৈয়দ নেয়ামুল ইসলাম লিওন।
রংপুর মহানগর যুবলীগের সভাপতি এ বি এম সিরাজুম মনির বাশার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরাদ হোসেন এবং জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান শাহীন এর সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য উপস্থাপন করেন রংপুর জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মামুনুর রশীদ মামুন, শ্রী লক্ষীন চন্দ্র ও শেখ সাদী, এ ছাড়াও বক্তব্য রাখেন পীরগাছা উপজেলাসহ রংপুর জেলার আট উপজেলা ও ওয়ার্ড থেকে আগত নেতৃবৃন্দ।

কর্মী সভায় পবিত্র কুরআন শরীফ তেলোয়াতের মাধ্যমে শুরু করা হয় এবং আমন্ত্রিত সকল অতিথিকে ফুলেল তোড়া দিয়ে বরণ করা হয়।
অতিথি বরণ শেষে হারাগাছ পৌরসভা নির্বাচনকে গুরুত্বপূর্ণ মনে করে নির্বাচনে করনীয় কার্যাবলী নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং কর্ম পরিকল্পনা পরিচালনার জন্য রংপুর মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশারকে আহবায়ক করে নির্বাচন কালীন একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। যারা একে অপরের সাথে যোগাযোগ করে হারাগাছ পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার জয় নিশ্চিত করবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category