1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রংপুর জেলা আওয়ামী লীগ এর বস্ত্র বিতরন অব্যাহত - rangpur24
সোমবার, ২১ জুন ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুর জেলা আওয়ামী লীগ এর বস্ত্র বিতরন অব্যাহত

  • Update Time : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১১৪ Time View
রংপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ
স্টাফ রিপোর্টারঃ রংপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনাকালীন কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার (২৩ মে) সকালে বেতপট্রিস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও বানিজ্য মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি’র সহযোগিতায় প্রায় ১ হাজার কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। বিতরণ কালে
উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারন সাধারন সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, সহ-সভাপতি উৎপল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, জাসেম বিন হোসেন জুম্মন, প্রচার ও প্রকাশনা সম্পাদক লতিফা শওকত, দপ্তর সম্পাদক আমিন সরকার, শ্রম বিষয়ক সসম্পাদক গাওহারুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক তাজুল ইসলাম, শিল্প ও বানিজ্য সম্পাদক  এটিএম ফারুকুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক, গোলাম মোস্তফা মনি, সাংস্কৃতিক সম্পাদক আতিকুল আলম কল্লোল, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ময়নুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ফখরুল হাসান লিউ, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান তুহিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিবুর রহমান প্রামাণিক, স্বাস্থ্য  ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এরশাদুল হক রঞ্জু, উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা মাহমুদ, সদস্য মওদুদ আহমেদ, বুলবুল আহমেদ, ইকতা লুনা, জেলা মহিলা লীগের সভাপতি মরতুজা মনসুর, সাধারণ সম্পাদক এডভোকেট জাকিয়া সুলতানা চৈতি, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, জেলা ছাত্র লীগের সভাপতি মেহেদী হাসান রনিসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু বলেন, যে কোন দূর্যোগে মানুষের পাশে আওয়ামী লীগ সবসময় দাড়িয়েছে। রংপুর জেলা আওয়ামী লীগও মানুষের পাশে সুখে দুখে আছে। রংপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে করোনাকালীন সংকটে সচেতনতা বৃদ্ধি, বিভিন্ন উপকরণ বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে নিয়মিত ভাবে। এরই ধারাবাহিকতায় ঈদের আগে বিভিন্ন উপজেলায়, খাদ্য, ঈদ সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়েছে। আজকে কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হইলো। অসহায় মানুষের পাশে রংপুর জেলা আওয়ামী লীগ সবসময় আছে, ভবিষৎতেও থাকবে ইনশাআল্লাহ।

এসময় জেলা আওয়ামীলীগ সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ সাধারন স¤পাদক এডভোকেট রেজাউল করিম রাজুসহ জেলা আওয়ামীলীগ এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com