সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

রংপুর কমিউনিটি চক্ষু হাসপাতালের সমন্বয় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ Time View

রংপুরের এনজিও ফোরাম সম্মেলন কক্ষে দিন ব্যাপী এনজিও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার রংপুর কমিউনিটি আই হসপিটাল, ও সিডিডি যৌথভাবে ইউকেএইডের অর্থায়নে এবং সাইটসেভার্সের সহায়তায় দি রাইট টু হেলথ প্রকল্পের আওতায় উক্ত সভার আয়োজন করে।

রংপুর প্রতিবন্ধী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে এবং সভার বিশেষ অতিথি পাস-এর নির্বাহী পরিচালক কে এম আলী সম্রাটের উপস্থিতিতে সভাটি অনুষ্ঠিত হয়। সভাটি পরিচালিত করেন রংপুর কমিউনিটি চক্ষু হাসপাতাল উপ-সহকারী নির্বাহী পরিচালক মোঃ আবু নাসের ফয়জুর রহমান, সভায় প্রজেক্ট ম্যানেজার, রফিকুল ইসলাম, সাইটসেভারস, সৈয়দা আসমা রাশিদা, সিনিয়র প্রোগ্রাম অফিসার, সাইটসেভার্স, মাসুদ রানা, পিআইও, সাইটসেভার্স, এম এ কুদ্দুস (জাহিদ), সহকারী সমন্বয়কারী, সিডিডি এবং সিইসিআরসি ইনক্লুশন অফিসার আবদুল করিম সভায় তাদের বক্তব্য উপস্থাপন করেন এবং প্রকল্পের মাধ্যমে প্রতিবন্ধী ব্যক্তির অন্তর্ভুক্তিকরণে প্রকল্প হতে গৃহীত বিভিন্ন পদক্ষেপের তথ্য উপস্থাপন করেন।

সভায় মোট ৩৫ জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন এবং তাঁরা এই প্রকল্পটি প্রতিবন্ধী ব্যক্তিসহ সকল চক্ষু রোগীদের উন্নয়নে সহায়ক হবে বলে আশা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Md Prince From rangpur24.com
themesbazarmuktijoddhan45425