January 25, 2021, 12:18 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

রংপুরে মেয়র কাপ খেলায় বেগম রোকেয়া পাইওনিয়ার ও তাজহাট ওয়ারিয়স জয়ী

প্রতিনিধি
  • Update Time : Tuesday, January 12, 2021
  • 72 Time View

রংপুর মেয়র কাপ টি টুয়ান্টি ক্রিকেট টূর্নামেন্টের তৃতীয় দিনে গতকাল মঙ্গলবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় কেডি ক্যানাল ফাইটার্সকে ৬ ইউকেটে পরাজিত করেন তাজহাট ওয়ারিয়র্স। জাতীয় দলের খেলোয়াড় শামীম পাটোয়ারী ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন।
কেডি ক্যানাল ফাইটার্স এর ১৩৫ রানের জবাবে তাজহাট ওয়ারিয়র্স করেন ১৩৬ রান।
দিনের অপর খেলায় বেগম রোকেয়া পাইওনিয়ার চিকলী চ্যালেঞ্জার্সকে ২উইকেটে পরাজিত করেন। বেগম রোকেয়া পাইওনিয়ার এর অধিনায়ক সালাউদ্দিন পাপ্পু ৪৩ বলে ৬৩ রান করেন। চিকলী চ্যালেঞ্জার্স এর করা ১৩৬ রানের জবাবে ১৩৮ রান করেন বেগম রোকেয়া পাইওনিয়ার।
নগরী ও তার পার্শ্ববর্তী এলাকার বিপুল সংখ্যক দর্শক খেলা উক্ত উপভোগ করছেন। টূর্নামেন্টে ঢাকার জাতীয় দলের প্রাক্তন ও বর্তমান অনেক খেলোয়াড় অংশ নিচ্ছেন।
উভয় খেলার ম্যান অব দ্যা ম্যাচ শামীম পাটোয়ারী ও সালাউদ্দিন পাপ্পু’র হাতে সম্মাননা তুলে দেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার পতœী জেলি রহমান।
এ সময় উপস্থিত ছিলেন টূর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, জাপা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এস.এম ইয়াসীর, জেলা জাপার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাকসহ রংপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ সেকেন্দার আলী, আব্দুল গফ্ফার, মুনতাসীর শামীম লাইকো, আমিনুর রহমান, হারাধন রায় ও মিজানুর রহমান মিজু। ####

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ