January 20, 2021, 7:48 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

রংপুরে বিপুল পরিমান বিড়ি ও নকল ব্যান্ড্রোল উদ্ধার আটক ১

প্রতিনিধি
  • Update Time : Sunday, January 3, 2021
  • 82 Time View

রংপুরের হারাগাছ থেকে বিপুল পরিমান নকল বিড়ি উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ। এসময় বাবুল মিয়া (৩৫) নামে একজন কে আটক করেছে পুলিশ। বাবুল রংপুর মহানগরের হারাগাছ থানার বক্সা গ্রামের মৃত মনছুর আলীর ছেলে। পুলিশ জানায়  রংপুর মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন এর সার্বিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম সেবা তত্বাবধায়নে সহকারী পুলিশ কমিশনার (মাহিগঞ্জ জোন) মোঃ আল ইমরান হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ হারাগাছ এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমানে নকল বিড়ির ব্যন্ডরোলসহ বাবুল কে গ্রেফতার করা হয়।

পুলিশ আরো জানায় উদ্ধারকৃত মালামালের মধ্যে এগারটি বস্তা যার প্রতিটি বস্তায় ৬০ (ষাট) টি করে বান্ডিল আছে, মোট বান্ডিল ছয়শত ষাটটি বান্ডিল, প্রতিটি বান্ডিলে ২০ টি করে ১নং বিড়ির প্যাকেট আছে, মোট বিড়ির প্যাকেট তের হাজার দুইশত প্যাকেট, যার প্রতিটি প্যাকেটের সাথে ১টি করে নকল সাদৃশ্য জাল ব্যান্ডরোল যুক্ত আছে। জাল ব্যান্ডলোর গুলোর বাজার মূল্য এক লক্ষ আটাশ হাজার একশত বাহাত্তর টাকা, প্রতি প্যাকেট বিড়ির আনুমানিক বাজার দর দুই লক্ষ চৌষট্টি হাজার টাকা, মোট উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য তিন লক্ষ বিরানব্বই হাজার একশত বাহাত্তর টাকা। মোট শলাকা তিন লক্ষ ত্রিশ হাজারটি।

এসময় গারাগাছ থানার উদয়নারায়ন মাছহাড়ী এলাকার মৃত করিম উদ্দিনের ছেলে মুকুল মিয়া (৩৮) গোপনে সটকে পরে। পরে ধৃত আসামী ও পলাতক মুকুল মিয়ার নামে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে হারাগাছ থানায় মামলা দায়ের করা হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ