মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

রংপুরে বিটিএ এর আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা

রণজিৎ দাস রংপুর
  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৬ Time View

বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) শতবর্ষপূর্তি উপলক্ষে রংপুরে আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) রংপুর জেলা ও মহানগর শাখা উদ্যোগে গতকাল শনিবার সকালে নগরীতে একটি বিশাল আনন্দ র‌্যালী ও শোভাযাত্রা বের করা হয়।

র‌্যালীটি রংপুর উচ্চ বিদ্যালয় থেকে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা সভাপতি অধ্যক্ষ আতিয়ার রহমান প্রামানিকের সভাপতিত্বে এবং সমিতির জেলা সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ আলীর স ালনায় অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,

সমিতির কেন্দ্রীয় উপদেষ্টা শিক্ষক নেতা মাসুদ হাসান, রংপুর অ লের সভাপতি আবুল মুযন আজাদ, মহানগর সভাপতি আয়শা সিদ্দিকা, সাধারণ সম্পাদক শাহ্ মোঃ লুৎফর রহমান, জেলা সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুল ইসলাম, আমজাদ হোসেন, মহানগর সহ-সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, জেলা প্রচার সম্পাদক রফিকুজ্জামান, শিক্ষক নেতা রশিদুজ্জামান জানু, মোকছেদুল আলম, সুফিয়া খানম, প্রমুখ। বক্তারা এই মুজিব বর্ষে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি জোর দাবি জানান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) জন্ম শতবর্ষ একই বছরে হওয়ায় শিক্ষকরা আনন্দিত ও গর্বিত।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

আপনার পছন্দের সংবাদের জন্য