January 22, 2021, 10:17 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

রংপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের ডিআইজি বসুদেব বণিক-১৫ ডিআইজির নতুন কর্মস্থল

প্রতিনিধি
  • Update Time : Wednesday, January 6, 2021
  • 103 Time View

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই কর্মকর্তাদের বদলির কথা জানানো হয়েছে।ঢাকার পুলিশ টেলিকমে কর্মরত ডিআইজি মোর্শেদুল আনোয়ার খানকে টুরিস্ট পুলিশে বদলি করা হয়েছে। তার জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে পুলিশ সদরদপ্তরে ডিআইজির দায়িত্ব পালন করে আসা বশির আহমেদকে।

সিআইডির ডিআইজি মো. শাহ আলমকে রেলওয়ে পুলিশে বদলি করা হয়েছে। আর  ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামানকে ঢাকার এসবির ডিআইজি দায়িত্ব দেওয়া হয়েছে।

পদোন্নতি পেয়ে ডিআইজি হওয়া্ হাবিবুর রহমানকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডিতে এবং এস এম আক্তারুজ্জামানকে সারদা একাডেমিতে পদায়ন করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনারের দায়িত্ব পালন করে আসা আমেনা বেগমকে ঢাকার এসবির ডিআইজি করা হয়েছে। পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত ডিআইজির দায়িত্ব পালন করে আসা মো. হায়দার আলী খান সেখানেই উপমহাপরিদর্শক হিসেবে থাকছেন।

পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব চালিয়ে আসা মো. মনিরুল ইসলাম এসবির ডিআইজির দায়িত্ব পেয়েছেন। গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনারের দায়িত্ব পালন করে আসা মো. আজাদ মিয়া পেয়েছেন এপিবিএনের ডিআইজির দায়িত্ব।

পুলিশ সদরদপ্তরে অতিরিক্ত ডিআইজির দায়িত্ব পালন করে আসা মো. মাহবুবুর রহমান ভূইয়া সেখানেই ডিআইজি হিসেবে থাকছেন। র‌্যাবের পরিচালকের দায়িত্ব পালন করে আসা বেগম আতিকা ইসলামকে হাইওয়ে পুলিশের ডিআইজি করা হয়েছে।

পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব চালিয়ে আসা মো. রুহুল আমিনকে পুলিশ সদরদপ্তরেই ডিআইজি হিসেবে রাখা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের যুগ্ম পুলিশ কমিশনারের দায়িত্ব পালন করে আসা বসুদেব বণিককে রংপুরে পুলিশ ট্রেনিং সেন্টারের ডিআইজির দায়িত্ব দেওয়া হয়েছে।

আর ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. মুনিবুর রহমানকে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ