April 11, 2021, 9:37 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে জমি নিয়ে বিরোধে প্রাণ গেল দুজনের, আহত ১০

Reporter Name
  • Update Time : Tuesday, April 6, 2021
  • 446 Time View

রংপুরের গঙ্গাচড়ায় তিস্তার চরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন। নিহতরা হলেন রিয়াজুল ইসলাম (৫৭) ও আজিজুল ইসলাম (৫৫)। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার দুপুরে উপজেলার নোহালী ইউনিয়নের চর বাগডোহরা গ্রামে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নোহালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড মেম্বর আজিজুল ইসলামের সাথে একই ওয়ার্ডের সাবেক মেম্বর সাইফুল ইসলামের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার দুপুর একটার দিকে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে সাবেক ইউপি সদস্য সাইফুলের বড়ভাই রিয়াজুল ইসলাম (৫৭) ঘটনাস্থলে মারা যান। সংঘর্ষে প্রতিপক্ষ ইউপি সদস্য আজিজুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু ঘটে।

এ ছাড়া উভয় পক্ষের আমেনা বেগম (১৮), হেলাল মিয়া (৩৪), সেরাজুল ইসলাম (৩০), অজিপা খাতুন (৫০) ও আবুল কালামসহ (২৫) অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অনেকে স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

নোহালী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ টিটুল জানান, সৃষ্ট সংঘষে দুই পক্ষের রিয়াজুল ইসলাম ও আজিজুল ইসলাম নামের দুজন নিহত হয়েছেন। বহুদিন থেকে উভয় পক্ষের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে এর আগেও একবার মারামারির ঘটনা ঘটেছিল। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানার ওসি সুশান্ত কুমার সরকার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category