1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রংপুরে ওরিয়েন্টেশন ও পুষ্টি সমন্বয় কমিটির দ্বিমাসিক সভা - rangpur24
বুধবার, ১২ মে ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
Title :
ঈদের আনন্দ ভাগাভাগিতে মানবতায় মানুষ সংগঠনের ঈদ উপহার ও মাক্স বিতরণ আমরাই পাশে রংপুর গ্রুপের উদ্যোগে তরুণদের দেয়া নতুন জামা পেলে সুবিধাবঞ্চিত শিশুরা করোনায় কেউ না খেয়ে মরেনি : তথ্য প্রতিমন্ত্রী পিছিয়ে গেল বুয়েটের ভর্তি পরীক্ষা মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার করোনার মধ্যেই নির্বাচন কিনা সিদ্ধান্ত ১৯ মে বিপন্ন কর্মহীন মানুষের মাঝে রংপুর চেম্বারের খাদ্যসামগ্রী বিতরণ রাণীশংকৈলে আলী আকবর প্রতিবন্ধী স্কুলে ঈদ উপহার বিতরণ করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সন্দেহ সৈয়দপুরে একই পরিবারের ৪  জন পজিটিভ, বাসা লকডাউন আজ বীরমুক্তিযোদ্ধা ও লালিয়া টেইলার্স এর স্বাত্তাধিকারী মকবুল হোসেনের ৩য় মৃত্যু বার্ষিকী

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

রংপুরে ওরিয়েন্টেশন ও পুষ্টি সমন্বয় কমিটির দ্বিমাসিক সভা

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১১৯ Time View

রংপুর জেলা পুষ্টি-কর্মপরিকল্পনার অনলাইন মনিটরিং বিষয়ক ওরিয়েন্টশন ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা গতকাল বৃহস্পতিবার রংপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ঔড়রহঃ অপঃরড়হ ভড়ৎ ঘঁঃৎরঃরড়হ ঙঁঃপড়সব (ঔঅঘঙ) জানো প্রকল্পের সহযোগিতায় জেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি আসিব আহসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় পুষ্টি পরিষদের উপ-পরিচালক ডাঃ আকতার ইমাম, সহকারি পরিচালক ডাঃ জেহান আকতার রানা। এছাড়া সভায় উপস্থিত ছিলেন জেলা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক সৈয়দ ফরহাদ হোসেন, সিভিল সার্জন ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডাঃ হিরম্ভ কুমার রায়সহ জেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্যবৃন্দ ও জানো প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।
সভায় রংপুর জেলার বহুখাতভিত্তিক জেলা পুষ্টি কর্ম-পরিকল্পনার অনলাইন মনিটরিং এবং রিপোর্টিং সিষ্টেম বিষয়ক আলোচনা করা হয়। এছাড়া জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য ও ইউনিয়ন পর্যায়ের ফ্রন্ট লাইন স্টাফদের প্রশিক্ষণের বিষয়ে আলোচনা করা হয়।
সভায় জনাব নাজনিন রহমান, সিনিয়র টিম লিডার, জানো প্রকল্প, কেয়ার বাংলাদেশ, জেলা-উপজেলা পুষ্টি কমিটির পুষ্টি কার্যক্রম ও অনলাইন মনিটরিং সিস্টেম এ জানো প্রকল্পের ভূমিকা সম্পর্কে আলোচনা করেন।
জানো প্রকল্পটি কেয়ার বাংলাদেশ, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) এর একটি কনসর্টিয়াম প্রকল্প। এ প্রকল্পে অর্থায়ন করছে ইউরোপিয়ান ইউনিয়ন ও সহ-অর্থায়নে রয়েছে অস্ট্রিয়ান ডেভলপমেন্ট কোঅপারেশন। প্রকল্পটি রংপুর ও নীলফামারী জেলার গর্ভবতী ও দুগ্ধদানকারী মা, পাঁচ বছরের কম বয়সী শিশু এবং কিশোর-কিশোরীদের অপুষ্টি দূরীকরণের লক্ষে কাজ করছে যা সরকারের জাতীয় পুষ্টি পরিকল্পনা-২ (ঘচঅঘ-২) অর্জনেও সহায়ক ভূমিকা পালন করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]1767414680
Md Prince By rangpur24.com