1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১২:০২ পূর্বাহ্ন

রংপুরে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৩৮ Time View

গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ (ডিবি)’র উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনান মহোদয়ের নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় রংপুর মহানগরীর কোতয়ালী থানা এলাকায় ৩ টি পৃথক অভিযান পরিচালনা করে মোট ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩.২ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ ০৩ জন আসামীকে গ্রেফতার করা হয়।

 ১ম অভিযানে রাত্রী ০০.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ মোতালেব হোসেন এর নেতৃত্বে এসআই(নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ২১নং ওয়ার্ডস্থ নিউ আদর্শপাড়া মোড় থেকে ২০(বিশ) পিস কমলা রংয়ের ‘অ্যামফেটামিন’ যুক্ত নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী ০১। মোঃ বুলবুল আহেমদ @ বাধন (২৮), পিতা- মোঃ আঃ হালিম ড্রাইভার, মাতা- মোছাঃ বুলবুলি বেগম, সাং- নিউ আদর্শপাড়া, ওয়ার্ড নং-২১, থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়।

 ২য় অভিযানে রাত্রী ০২.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ ছালেহ্ আহাম্মদ পাঠান এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ গোলাম মোর্শেদ, এসআই (নিঃ) মোঃ বাবুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ২১নং ওয়ার্ড এর বেতপট্টিস্থ হোটেল রাজ এর চতুর্থ তলার ৩৪ নম্বর কক্ষে মাদকদ্রব্য ইয়াবা এবং গাঁজা ক্রয়-বিক্রয়কালে ৩০০ (তিনশত) পিস কমলা রংয়ের ‘অ্যামফেটামিন’ যুক্ত নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ০১ (এক) কেজি ২০০ (দুইশত) গ্রাম নেশাজাতীয় শুকনো গাঁজা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম-
০১। মোঃ মেহেদি হাসান @ মহোন (২৮), পিতা- মৃত আঃ ছালাম, মাতা- মোছাঃ শ্যামলি বেগম, সাং- গুপ্তপাড়া, ওয়ার্ড নং-২৪ ০২। মোঃ হাসান (৩৮), পিতা- মোঃ আঃ করিম, মাতা- মোছাঃ নুরজাহান বেগম, সাং-সেনপাড়া, ওয়ার্ড নং-২১, উভয় থানা- কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর

 ৩য় অভিযানে দুপুর ১৪.০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) মোঃ নাজমুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আরপিএমপি, রংপুর কোতয়ালী থানাধীন ১৮ নং ওয়ার্ডস্থ ডিসি মোড় বঙ্গবন্ধু ম্যুড়ালের ২০ গজ পূর্বে দিকে চলাচলের পাকা রাস্তার উপর থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ০২ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ শাহিনুর ইসলাম (২০), পিতা- মোঃ তোজাম সরকার, সাং- গাওচুলকার, থানা- হাতিবান্ধা, জেলা- লালমনিরহাট-কে গ্রেফতার করা হয়।

উক্ত অভিযানগুলোতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়।

Rangpur24 ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

More News Of This Category
© All rights reserved ©Rangpur24.com
Md Prince By rangpur24.com