1. [email protected] : Rangpur24 :
যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ল গৃহবধূ -
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ল গৃহবধূ

  • Update Time : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯৯ Time View

মধ্যরাতে প্রতিবেশী যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়ল গৃহবধূ। উত্তেজিত এলাকাবাসী দু’জনকেই মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ দিনাজপুরের হিলির ডাবরা এলাকায়।

স্বামী লরি চালান। বছর দেড়েক আগে বিয়ে হয়েছে তাদের। লরির চালক হওয়ায় বেশিরভাগ সময়ই বাড়ির বাইরে থাকেন স্বামী। পেশাগত কারণেই তিনি বাধ্য হচ্ছেন দূরে থাকতে। এলাকাবাসী বলছে, এই সুযোগে প্রতিবেশী যুবকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে চালকের স্ত্রীর।

এলাকাবাসীর ভাষ্য, অনৈতিক সম্পর্কটি গড়ে ওঠেছে অনেক দিনই হয়েছে। সুযোগ খুঁজে নিয়ে রাতে তরুণীর ঘরে ঢুকত যুবক। এমন কিছু একটা ঘটছে অনেকদিন আগেই আন্দাজ করতে পেরেছিল পরিবারের লোকজন।

কিন্তু প্রমাণ করতে পারছিল না। গত বুধবার গভীর রাতে গৃহবধূর ঘরে প্রবেশ করে ওই যুবক। বিষয়টি নজরে আসে একাধিক ব্যক্তির। এরপর ভোর ৩টার দিকে দু’জনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে তারা। এরপর চলে বেঁধে মারধর।

খবর পেয়ে ঘটনাস্থানে আসে হিলি থানার পুলিশ। লরি চালক ও তার প্রেমিক পুরুষকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, পুরো বিষয়টি ধলপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধানকেও জানিয়েছে গ্রামবাসীরা। ঘটনার তদন্ত করছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews