রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

ম্যাক দিদারের প্রথম সিনেমা “রিফিউজি”ভালোবাসা দিবসে

Reporter Name
  • Update Time : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ Time View

ভালোবাসা দিবসে “মন দরিয়া” এর পর ঈদ-উল-আযহায় আসছে ম্যাক দিদারের প্রথম সিনেমা “রিফিউজি”। উপহার হিসেবে নিজ দর্শকদের জন্য মডেল ম্যাক দিদারের দ্বিতীয় মিউজিক ভিডিও মুক্তি পেতে চলেছে আগামীকাল ভালোবাসা দিবসে । গানটির নাম ‘মন দরিয়া’। গানটি গেয়েছেন সুনামধন্য কণ্ঠশিল্পী জান্নাত পুষ্প।

গানটির কথা ও সুর করেছেন আপন খান আর সংগীতায়োজন করেছেন এম এম রনি হোসেন। কক্সবাজারের বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ণ করেছেন তানভীর শেহজাদ। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি ভিডিওতেও অভিনয় করেছেন জান্নাত পুষ্প, সঙ্গে ছিলেন মডেল ম্যাক দিদার। এ প্রসঙ্গে ম্যাক দিদার বলেন, ‘আমি মিডিয়া জগতে পা দেওয়ার পর থেকেই চেষ্টা করছি দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নতুনত্ব বা মানসম্মত কিছু দেওয়ার।

সামনে দর্শকদের কথা মাথায় রেখে আমি নতুন একটি সিনেমা “রিফিউজি”র কাজ শুরু করতে যাচ্ছি। এমন গল্পের সিনেমা বাংলাদেশে আগে হয়নি, আমরা সিনেমার জন্য ভারতে পাকিস্তানে সেট বানানোর চিন্তাভাবনা করেছি এবং আশা করছি দর্শক খুব উপভোগ করবে এবং দেশপ্রেম নিয়ে এই গল্পটা দর্শকের মনে স্থান করে নিবে।

আর আমার মিউজিক ভিডিওর মতন এই মুভিটিও পরিচালনা করবেন তানভীন শেহজাদ। যাকে নিয়ে যতই প্রশংসা করি না কেন! আমার কম বলা হবে।” উল্লেখ্য, নতুন বছরের শুরুতেই “ডুব সাতারে” নামক একটি গানের মিউজিক ভিডিও উপহার দিয়েছিলেন মডেল ম্যাক দিদার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category