1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
মেয়ের প্রেম নিয়ে কথা বলেছেন পূজা - rangpur24
বুধবার, ১৬ জুন ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

মেয়ের প্রেম নিয়ে কথা বলেছেন পূজা

  • Update Time : রবিবার, ৯ মে, ২০২১
  • ৫৮ Time View

বলিউড অভিনেত্রী পূজা বেদি। গত বছর হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তার মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। এক সাক্ষাৎকারে মেয়ের প্রেম নিয়ে কথা বলেছেন পূজা।

বেশ কিছুদিন ধরেই শিবসেনা নেতা বালাসাহেব ঠাকরের নাতি ঈশ্বরী ঠাকরের সঙ্গে আলিয়ার প্রেম গুঞ্জন উড়ছে। তবে মেয়ের প্রেমের বিষয়ে হ্যাঁ অথবা না কোনোটাই বলেননি পূজা। ‘হো জিতা ওহি সিকান্দার’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘আমাদের সময়ে সবকিছু ভিন্ন ছিল। বয়ফ্রেন্ড থাকা যাবে না, ভার্জিন ও অবিবাহিত হতে হবে। এখন প্রত্যেকটা মানুষের নিজস্ব একটা জীবন রয়েছে।

পূজা বেদি আরো বলেন, ‘কারিনা কাপুর বিয়ের পরও ভালো কাজ করছে। তাই আমি বলব, ইন্ডাস্ট্রিতে অনেক পরিবর্তন এসেছে। আর এটির কারণ দর্শকের মনোভাব পরিবর্তন হয়েছে। এর জন্য সামাজিক যোগাযোগমাধ্যমের অবদার রয়েছে।’

গত বছর দুবাইতে ঈশ্বরী ঠাকরের জন্মদিনের অনুষ্ঠানে ছিলেন আলিয়া। পরবর্তী সময়ে আলিয়ার নাম উল্লেখ করে ঈশ্বরীর মা স্মিতা ঠাকরে জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। এরপর থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন জোরালো হয়। এখানেই শেষ নয়, আলিয়ার প্রথম বলিউড সিনেমা ‘জাওয়ানি জানেমান’-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ঈশ্বরী। এছাড়া এই অভিনেত্রীর ২২তম জন্মদিনের পার্টিতেও উপস্থিত ছিলেন তার কথিত প্রেমকিকে।

যদিও প্রেম নিয়ে প্রশ্ন করা হলে আলিয়া বলেন, ‘ঈশ্বরী আমার ভালো বন্ধু। বিষয়টি খটকা লাগতে পারে কিন্তু আমরা পারিবারিকভাবেই খুব ভালো বন্ধু। আমাদের দু’জনের মায়ের মধ্যে অনেক ঘনিষ্ঠতা। আমার নানাদের সঙ্গেও তাদের পরিবারের খুব ভালো সম্পর্ক। আমরা পরস্পরকে অনেকদিন ধরে জানি। এখন মিডিয়া আমাদের একসঙ্গে ছবি দেখতে পেয়ে অনেক কিছু কল্পনা করে নিয়েছে। আমরা একসঙ্গে অভিনয় এবং নাটক শিখেছি। যদি ফটোসাংবাদিকরা সেই সময় ছবি তুলতেন হয়তো আরো ছবি থাকত। তার সঙ্গ আমার ভালো লাগে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com