1. [email protected] : Rangpur24 :
মাতৃভাষা দিবসে রংপুরবাসীকে বিএনপি'র শুভেচ্ছা -
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বেরোবি। ১৩ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। তদন্ত কমিটি গঠন নৌকা-বঙ্গবন্ধুর প্রতীক-উন্নয়নের প্রতীক-জয়বাংলা কারাগার পরিদর্শনে রংপুরের জেলা প্রশাসক রংপুরে নবাবগঞ্জ বাজার সমিতির তালা লাগানো দোকানে লুটপাঠের অভিযোগ রংপুরে গ্রাম আদালতের প্রচার বিষয়ক সমন্বিত পরিকল্পনা সভা হারাগাছে নির্বাচনী আচরণবিধি পর্যবেক্ষণে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৃধা রংপুরে মসজিদের ভিতরে ওযুখানায় ভাঙচুরের অভিযোগে যুবক আটক রংপুরে ৪শ’ বুদ্ধি প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে পণ্য ও খাদ্য সামগ্রী বিতরণ আর্থিক অনুদানের চেক বিতরণ করলেন রংপুর জেলা প্রশাসক রংপুরে নিখোঁজের পাঁচ দিন পরেও সন্ধান মিলেনি হোটেল শ্রমিক রাজ্জাকের।থানায় অভিযোগ

মাতৃভাষা দিবসে রংপুরবাসীকে বিএনপি’র শুভেচ্ছা

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ Time View

শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রংপুরবাসী কে শুভেচ্ছা জানিয়েছেন রংপুর জেলা বিএনপির সভাপতি, সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক রইচ আহমেদ।
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে অমর একুশে ফেব্রুয়ারীর শুভেচ্ছা জানান।  এসময় জেলা বিএনপি সাধারণ সম্পাদক রইচ আহমেদ বলেন, ১৯৫২ সালের ২১শে ফেব্রুয়ারি, ভাষা শহীদদের রক্তের বিনিময়ে পেয়েছিলাম বাংলা ভাষায় কথা বলার অধিকার। বাংলাকে রাষ্ট্রভাষা করার দাবিতে প্রাণ হারান সালাম, রফিক, বরকত, শফিউরসহ নাম না জানা অনেকে। এরপর বাংলাকে রাষ্ট্রভাষার স্বীকৃতি দিতে বাধ্য হয় তৎকালীন পাকিস্তানি শাসকগোষ্ঠী।

বাংলা পৃথিবীর একমাত্র ভাষা যা অর্জিত হয়েছে রক্তের বিনিময়ে। আজকের এই শুভক্ষণে সকল ভাষা শহীদ ও ভাষা সৈনিকদের জানাই শুভেচ্ছা, বিনম্র শ্রদ্ধা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews