রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

বৃহত্তর রংপুরে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৫৬ জন

Reporter Name
  • Update Time : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৭৯ Time View

সারা দেশের ন্যায় আগামী কাল ১১ ফেব্রুয়ারি রংপুর বিভাগের ৭ জেলা ও রংপুর সিটি কর্পোরেশন এলাকার ৫৬ জনকে সেরা করাদাতার সম্মাননা প্রদান করবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এছাড়া সেরা করদাতা হিসেবে ট্যাক্স কার্ড তুলে দেওয়া হবে।

বৈশিক মহামারী করোনার কারণে এবছর নির্ধারিত নভেম্বর মাসে সেরা করদাতাদের সম্মাননা প্রদান সম্ভব হয়নি।তাই স্বাস্থ্যবিধি অনুসরণ করে স্বল্প পরিসরে সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।আগামী কাল ১১ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১১টায় রংপুর কর ভবনের সম্মেলন কক্ষে সেরা করদাতাদের সম্মাননা প্রদান করা হবে।

উক্ত সেরা করদাতা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রংপুর কর অ লের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন।অনুষ্ঠানের সভাপতি হিসেবে তিনি ৫৬ জন সেরা করদাতাদের হাতে সম্মাননা সনদ ও ক্রেস্ট এবং ১ জনকে “ট্যাক্স কার্ড” তুলে দিবেন।এই অনুষ্ঠানে শুধুমাত্র রংপুর সিটি কর্পোরেশনের ৭ জন এবং রংপুর বিভাগের অন্য ৭ জেলার ৪৯ জন সেরা করদাতা এবং একজন ব্যক্তিকে ট্যাক্স কার্ড প্রদান করা হবে।

রংপুর কর অ লের সহকারী কর কমিশনার (সদর প্রশাসন) সুমন কুমার বলেন, ২০১৯-২০ করবর্ষে রংপুর কর অ লের আওতাধীন রংপুর সিটি করপোরেশন সহ ৮ জেলায় নির্বাচিত ৫৬ জন করদাতাকে একযোগে সম্মাননা প্রদান করা হবে। একই দিন সেরা করদাতা হিসেবে মোঃ আবুল কাশেকে (বুড়িমারী, পাটগ্রাম, লালমনিরহাট) ট্যাক্স কার্ড তুলে দেওয়া হবে। তিনি আরও বলেন, জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশনা অনুযায়ী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category