January 18, 2021, 6:57 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

বুড়িমারী বন্দরে ই-পোর্ট ম্যানেজমেন্ট সিস্টেম সফটওয়্যার উদ্বোধন

প্রতিনিধি
  • Update Time : Monday, December 28, 2020
  • 76 Time View

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে ‘ই -পোর্ট ম্যানেজমেন্ট সিস্টেম’ সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ, নৌপরিবহন মন্ত্রণালয় এবং ডিজিটাল সার্ভিস এক্সিলারেটর, এটুআই, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যৌথ উদ্যোগে ই-সার্ভিস ও সেবাসহজিকরণের আওতায় বুড়িমারী স্থলবন্দরে উদ্বোধন করা হয় এই ‘ই -পোর্ট ম্যানেজমেন্ট সিস্টেম’ সফটওয়্যার।

গতকাল রবিবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ভার্চুয়ালি সফটওয়্যার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি  প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও স্থানীয় সাংসদ মো. মোতাহার হোসেন।

এর পর বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ মিলনায়তনে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) কে এম তারিকুল ইসলামের সভাপতিত্বে ভার্চুয়াল আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের পিপিএ জ্যেষ্ঠ সচিব এম এন জিয়াউল আলম, নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন  চৌধুরী, লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর, লালমনিরহাটের পুলিশ সুপার আবিদা সুলতানা, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন সভাপতি রুহুল আমীন বাবুল, বুড়িমারী স্থলবন্দরের উপ-পরিচালক (প্রশাসন) মাহফুজুল ইসলাম ভুঁঞা, বুড়িমারী স্থলবন্দরের সহকারী কমিশনার সোমেন কান্তি চাকমা, বুড়িমারী স্থলবন্দর আমদানি- রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ নেওয়াজ নিশাত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ
error: কপি করে লাভ কি। নিজেই সৃষ্টি করুন দেখবেন আনন্দটাই আলাদা।