January 25, 2021, 11:32 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

বুবলী বললেন ‘মা হওয়া’ প্রসঙ্গে

প্রতিনিধি
  • Update Time : Tuesday, January 5, 2021
  • 66 Time View

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। দীর্ঘদিন ধরে ফ্রেমে নেই। সর্বশেষে ক্যাসিনো সিনেমার সেটে দেখা গিয়েছিল বুবলীকে। এরপর আর তাঁর সন্ধান মেলেনি। যদিও বুবলীর ফোন সব সময়ই খোলা পাওয়া গেছে। কিন্তু কেউ ধরেনি। অবশ্য ঢালিউডের অনেকের মতে, বুবলী যুক্তরাষ্ট্রে ছিলেন তাঁর ফোন রোমিং চালু করা ছিল।

যার কারণে ফোন খোলা পাওয়া যেত কিন্তু মিডিয়ার সঙ্গে যুক্ত ও গণমাধ্যমকর্মীদের কারো ফোন ধরতেন না তিনি। তবে ফেসবুকে সক্রিয় দেখা গেছে বুবলীকে। ইনস্টাগ্রামেও সরব।

সম্প্রতি কয়েকটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বুবলী। যেখানে নিউ ইয়র্কে অবস্থানের বিষয়টি খোলসা করেছেন। জানিয়েছেন গত নভেম্বরে দেশে ফিরেছেন। সেখানে ফিল্মের ওপর বুবলী একটি কোর্স করেছেন বলে জানিয়েছেন। এছাড়াও বুবলীর সন্তান হ ওয়ার প্রসঙ্গেকথা বলেছেন। চ্যানেল আইকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলীর মা হবার গুঞ্জন প্রসঙ্গে মুখ খুলেছেন।

বুবলীকে বলা হয় শোনা যায় আপনি ‘সন্তানের মা হয়েছেন’ এমন প্রশ্নের জবাবে বুবলী স্ট্রেইট ‘না’ করেননি। কৌশলী উত্তর দিয়েছেন।

বুবলী বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছুই আমি কখনই রিভিল করিনা। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রেসপেক্ট করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সবকিছু জানতে পারবেন। সব একসাথে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা নাও থাকতে পারে। তবে কথা দিচ্ছি সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাবো। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলবো, আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।’

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলী সিনেমাপাড়া থেকে গায়েব হয়ে যাওয়া মিডিয়াপাড়ায় তুমুল হৈচৈ শুরু হয়েছিল। যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন।

সেই লম্বা বিরতি শেষে যুক্তরাষ্ট্রে কেন, এই প্রশ্নের উত্তরটা পাঠক কিংবা ভক্তদের নিকট সহজ নয়। কেননা শুধু তিনব মাসেরর একটা ফিল্ম কোর্স করতে নিউ ইয়র্ক গিয়েছিলেন বুবলী এটা তাদের নিকট খোলসা হবে আরো পরে। অবশ্য বুবলী নিজেও তো বললেনব, ‘ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সবকিছু জানতে পারবেন। সব একসাথে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা নাও থাকতে পারে।’

তবে এসব ছাপিয়ে বুবলী ভক্তদের জন্য আনন্দের কথা হলো যে তাদের প্রিয় নায়িকা নাকি এখন থেকে আর আড়ালে থাকবেন না। বিরতি দিয়ে এখন থেকে নিয়মিত কাজে ও কাছেই থাকবেন বুবলী।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ