January 25, 2021, 12:00 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

বীরগঞ্জে সংসারের দাবিতে শশুর বাড়ীতে অনশন করছে বৌমা

প্রতিনিধি
  • Update Time : Sunday, January 3, 2021
  • 46 Time View

দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরের ইট ভাটা ব্যবসায়ী শমসের হাজীর বৌমা বাড়ির দরজায় সংসারের দাবিতে অনশন করছে।
বীরগঞ্জ পৌর শহর সংলগ্ন উপজেলার নিজপাড়া ইউনিয়নের ঢেপা ব্রীজের পার্শে আব্দুল খালেক চৌধুরীর কন্যা বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর কলেজ পড়–য়া ছাত্রী খুশবাদ জাহান খুশি ১ জানুয়ারী শুক্রবার বিকাল ৫ টা হতে পৌর শহরের সুজালপুর ৪নং ওয়ার্ডের আরিফ বাজারের বাসিন্দা বিশিষ্ট ভাটা ব্যবসায়ী হাজী মোঃ সমশের আলীর বাড়ীর দরজায় পুত্র মোঃ সেলিম এর সাথে সংসারের দাবীতে অনশন করছে।
জানাগেছে, সমশের হাজীর পুত্র সেলিমের সাথে দীর্ঘ দিন ধরে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিলো। যাহা পরে দৈহিক সম্পর্কেও ঘটে।
তারই শুত্র ধরে গত ২৮ নভেম্বর গভির রাতে সেলিম বাড়ীর লোকজনের অগচরে মেয়েটির ঘরে প্রবেশ করে। পরে এলাকাবাসী সেলিমকে আটক করে পরিবারকে সংবাদ দেয়। এলাকাবাসী ২৯ নভেম্বর ২০২০ তারিখে ২৫ লক্ষ টাকা দেনমোহর করে এভিডেভিড ও নিকাহ রেজিষ্ট্রার মঞ্জুর কাজীর মাধ্যমে বিয়ে দেয়।
সাংবাদ পেয়ে সাংবাদিকরা ঘটনাস্থলে পৌচালে মেয়েটির মা ফাতেমাতুজ জান্নাত জানায়, বিয়ের পর হতে সেলিম ও তার বাবা হাজী সমশের তালাকের হুমকি দিয়ে বিশ লক্ষ টাকা যৌতুক দাবী করে। এটা শুনে আমার মেয়ে শুশুর বাড়ীতে সংসার করার লক্ষে গেলে হাজী সাহেব ও তার মেয়ে আমার মেয়ে খুশিকে মারধর করে বাড়ীর বাইরে তাড়িয়ে দেয়। খুশি সেখানে অবস্থানের সংবাদ পেয়ে আমি এসে বুঝিয়ে বাড়ীতে নিতে চাইলে সে মৃতুর হুমকি দিয়ে গেটেই বসে পড়ে।
মেয়েটির বাবা আব্দুল খালেক চৌধুরী ন্যয় বিচার কামনা করে জানায়, বর্তমানে হাজী সমশের এর চাহিদা মতো ২০ লক্ষ টাকা যৌতুক দিতে না পারায় তারা মেয়েটিকে আমার বাড়ীতে রেখে গিয়ে আর নিচ্ছে না। যৌতুক এর দাবী মেটানো তাদের পক্ষে সম্ভব নয়।
হাজী মোঃ সমশের আলীর সাথে কথা হলে তিনি জানায়, মেয়েটির বাড়ীর কাছাকাছি আমার ব্যবস্যা প্রতিষ্ঠান ইটের ভাটা হওয়ায় তারা আমার ছেলেকে ডেকে নিয়ে আটক করে বিয়ে দেয়।
নিজপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, হাজী সমশের ভাটার মালিক হওয়ার অহংকারে মেয়েটির জীবন নিয়ে খেলা করছে, তারা টাকার বিনিময়ে মেয়েটিকে তালাক দিয়ে সংসার হতে বি ত করার চেষ্টা করছে। এ ব্যাপারে তারা প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।

বীরগঞ্জে মরহুম মোজাহার আলী স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় এমপি মনোরঞ্জন শীল গোপাল
বীরগঞ্জে মরহুম মোজাহার আলী স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।
চুড়ান্ত খেলায় বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ১-২ হারিয়ে গোলে ঠাকুরগাঁও পল্লবী এক্সপ্রেস ফুটবল একাদশ বিজয়ী হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডালিম সরকারের সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন দিনাজপুর-১ আসানের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বীরগঞ্জ সার্কেল মো. আব্দুল ওয়ারেস, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলুর রহমান জুয়েল, পলাশবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম শাহ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ