April 12, 2021, 7:47 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বিরামপুর পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ

Reporter Name
  • Update Time : Sunday, February 14, 2021
  • 105 Time View

দিনাজপুরের প্রথম শ্রেণীর বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী ও কাউন্সিলরবৃন্দ রবিবার (১৪ ফেব্রুয়ারী) পৌরসভার দায়িত্ব ভার গ্রহণ করেছেন। অনুষ্ঠানে দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক সবাইকে করোনা টিকা নেওয়ার অনুরোধ জানিয়ে ম থেকে প্রধানমন্ত্রীর নিকট বিরামপুরকে জেলা বাস্তবায়নের দাবি জানান।
এ উপলক্ষ্যে পৌর চত্বরে সূধি সমাবেশে দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও হাকিমপুর উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র উপস্থিত ছিলেন। দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক আরো বলেন, বিরামপুর পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দিন বদলের অঙ্গিকার নিয়ে কাজ করতে হবে। ফুটপাতকে নান্দনিক ও ব্যবসা প্রতিষ্ঠানের সম্মুখ ফুল-আল্পনা দিয়ে সুসজ্জিত করতে হবে এবং বিরামপুরকে জেলা ঘোষণার জন্য উপযুক্ত ভাবে গড়ে তুলতে হবে।
বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন, পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভার রাস্তা ঘাট, ড্রেন ও হাট বাজারের উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে একটি নান্দনিক ও মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলবো।
পৌরসভার নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক, বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়– গোপাল কু-ু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেজবাউল হক, পৌর সচিব সেরাফুল ইসলাম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category