1. [email protected] : Rangpur24 :
বিরামপুরে মৃত: ও প্রতিবন্ধীর নামে মারপিটের মামলা! -
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

বিরামপুরে মৃত: ও প্রতিবন্ধীর নামে মারপিটের মামলা!

  • Update Time : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩১ Time View

বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নে মারপিটের অভিযোগে মৃত: ব্যক্তি ও প্রতিবন্ধী ব্যক্তিকে আসামী করে থানায় একটি মামলা হয়েছে। মৃত: ও প্রতিবন্ধী ব্যক্তিকে আসামী করার ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চা ল্যের সৃষ্টি হয়েছে।মামলা সূত্রে প্রকাশ, কাটলা বাজারে শুক্রবার রাতে মারপিটের অভিযোগে শনিবার (২০ ফেব্রƒঃ) রাতে বিরামপুর থানায় একটি মামলা হয়েছে। দক্ষিণ দাউদপুর গ্রামের দছিম উদ্দিনের পুত্র নাসির উদ্দিন বাদি হয়ে করা ঐ মামলায় ১২জনকে আসামী করা হয়েছে। কিন্তু মামলার এজাহার ভুক্ত ৮নং আসামী দলিল উদ্দিন মন্ডল, পিতা মৃত: সজেতুল্যা, সাং দক্ষিণ দামোদরপুর ২০১৫ সালের ৭ অক্টোবর মৃত্যু বরণ করেছেন।

এব্যাপারে তৎকালীন ইউপি চেয়ারম্যান সামসুল হক ১২-১০-২০১৫ তারিখে ১২৫৭নং মৃত্যু সনদ প্রদান করেছেন। অপরদিকে এজাহারের ৫নং আসামী তোফাজ্জল, পিতা-মৃত: সজতুল্যাহ মন্ডল, সাং দক্ষিণ দামোদরপুর একজন প্রতিবন্ধী। গত ২৯-০৫-২০১৬ তারিখে তোফাজ্জলকে একজন দীর্ঘস্থায়ী মানসিক অসুস্থতাজনিত প্রতিবন্ধী উল্লেখ করে সমাজসেবা অধিদপ্তর পরিচয়পত্র প্রদান করেছে। তোফাজ্জল নিয়মিত প্রতিবন্ধী ভাতা পেয়ে আসছেন। এই মৃত: ও প্রতিবন্ধী ব্যক্তিকে আসামী করার ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চা ল্যের সৃষ্টি হয়েছে।
এব্যাপারে বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বাদির লিখিত এজাহারের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
মামলার তদন্ত কর্মকর্তা থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, মামলাটি সঠিক ভাবে তদন্ত করা হবে এবং অহেতুক যাতে কেউ হয়রানীর শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews