1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
বিরামপুরে বেতন পেলেন পৌরসভার কর্মকর্তা কর্মচারি - rangpur24
সোমবার, ২১ জুন ২০২১, ০২:১৬ অপরাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বিরামপুরে বেতন পেলেন পৌরসভার কর্মকর্তা কর্মচারি

  • Update Time : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১২৬ Time View

বিরামপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারিদের দীর্ঘ দিন বেতন বকেয়া ছিল । নব-নির্বাচিত মেয়র অধ্যাপক আক্কাস আলী দ্বায়িত্ব গ্রহনের ১৪ দিনের মধ্যেই বেতন দিলেন পৌরসভার কর্মকর্তা কর্মচারিদের।
গত ১৬ই জানুয়ারী দ্বিতীয় ধাপে বিরামপুর পৌরসভায় নির্বাচন হয় , এই নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিক নিয়ের্ অধ্যাপক আক্কাস আলী ১৫৩৬০ ভোট পেযে নির্বাচিত হন এবং ১৪ ই ফেব্রয়ারীতে পৌরসভার দ্বায়িত্ব গ্রহণ করেন ।
বিরামপুর পৌরসভায় বিগত দিন গুলোতে কর্মকর্তা কর্মচারিদের বেতন বকেয়ার পাহাড় জমেছে। নব-নির্বাচিত মেয়র অধ্যাপক আক্কাস আলী ১৪ দিনের মধ্যেই এক মাসের বেতন দিয়ে পৌর কর্মকর্তা কর্মচারিদের মাঝে কর্মচ লতা ফিরে দিলেন।
পৌরসভার কর্মচারি সড়ক বাতি পরিদর্শক মাসুদ রানা বলেন, আমরা বিগত দিন গুলোতে প্রতি মাসের বেতন সঠিক ভাবে পাইনী ,নব-নির্বাচিত মেয়র মহাদয় আমাদের দু:খ কষ্ট বুঝতে পেরে দ্বায়িত্ব গ্রহনের ১৪ দিনের মধ্যে বেতন ভাতা প্রদান করলেন এই জন্য আমরা সকলেই তাঁর প্রতি কৃতজ্ঞ।
বিরামপুর পৌর মেয়র অধ্যাপক আক্কাস আলী বলেন আমি সবে মাত্র দ্বায়িত্ব গ্রহন করেছি সব কিছু এখনও সঠিক ভাবে বুঝে নিতে পারিনী তারপরও দীর্ঘ দিন ধরে কর্মকর্তা কর্মচারিগণ বেতন ভাতা পায়নি। আমি যতদুর পারি প্রতি মাসের বেতন ভাতা প্রদানের চেষ্টা করবো।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com