April 12, 2021, 6:16 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বিরামপুরে বাইসাইকেল, গরু ও কৃষি উপকরণ বিতরণ

Reporter Name
  • Update Time : Wednesday, March 17, 2021
  • 63 Time View

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বিরামপুর উপজেলা পরিষদ চত্তরে আয়োজিত অনুষ্ঠানে ৫৭ জন গ্রাম পুলিশকে বাইসাইকেল, ক্ষুদ্র নৃ-গোষ্টীকে ৭৯টি বাছুর গরু, ১২৫ কেজি করে খাদ্য এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে কৃষকদের ৩৮টি দলের মাঝে কৃষি উপকরণ বিতরণ করেন, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ।
এর আগে কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম দিবসের সূচনা করেন, শিবলী সাদিক এমপি। এ উপলক্ষ্যে ইউএনও পরিমল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যাপক আককাস আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, কৃষি কর্মকর্তা নিকছন চন্দ্র পাল, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: ইদ্রীস আলী প্রমূখ।
এই সময় সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, গ্রামা লের সাধারণ মানুষের সুরক্ষা নিশ্চিত করতে গ্রাম পুলিশদের ভুমিকা অপরিসীম। প্রত্যন্ত অ লে অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে গ্রাম পুলিশের সদস্যরা। ক্ষুদ্র নৃ-গোষ্টিদেরকে আরো স্বাবলম্বী করে তোলার জন্য গরু ও খাদ্য দেওয়া হয়েছে । কৃষকদের মাঝে কৃষি উপকরণই নয়, অনেক ধরণের সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে যাতে কৃষি কাজের কোন অসুবিধা না হয়।
একই দিন সকালে নবাবগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে কেক কেটে ও কবুতর উড়িয়ে বঙ্গবন্ধুর জন্ম দিবসের সূচনা করেন, শিবলী সাদিক এমপি। এসময় তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে এতিমখানা মাদ্রাসার ১০১জন শিক্ষার্থীকে কোরআন শরীফ ও পরিধান বস্ত্র বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category