April 13, 2021, 1:38 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বিরামপুরে বাংলাদেশ মানবাধিকার কমিশন কমিটি অনুমোদন

Reporter Name
  • Update Time : Sunday, February 28, 2021
  • 82 Time View

দিনাজপুরের বিরামপুর উপজেলা শাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশন(ইঐজঈ) এর ৬৭ সদস্য বিশিষ্টি পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এই কমিটির অনুমোদন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদার। উক্ত কমিটির সভাপতি প্রভাষক নুর-ই আলম এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী সৈয়দ গোলাম নবী। এই কমিটির মধ্যে রাজনৈতিক নেতৃবৃন্দ,চিকিৎসক,আইনজীবি,শিক্ষাবিদ,প্রকৌশলী,ব্যবসায়ী এবং সৎ পেশায় জীবন যাপনকারী সর্বস্তরের জনগণ অন্তর্ভূক্ত আছেন।
বিরামপুর উপজেলা শাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশন(ইঐজঈ) এর ৬৭ সদস্য বিশিষ্টি পূর্নাঙ্গ কমিটি শনবিার(২৭ শে ফেব্র:) রাত ৯ ঘটিকায় বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমানের কাছে অনুমোদিত কমিটির অনুলিপি প্রদান করেন সভাপতি সম্পাদকসহ অন্যান্য সদস্য । এই সময় প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেনসহ অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
বিরামপুর উপজেলা শাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশন(ইঐজঈ) কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ পারভেজ কবির বলেন, এক জন মানবাধিকার কর্মী হতে হবে, যে সৎ উপার্জন করেন এবং উপার্জিত অর্থের একটি অংশ মানবতার সেবায় ব্যয় করেন, নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়ান, আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং সকল মানুষের শান্তির পক্ষে আওয়াজ তোলেন । এমন মানবাধিকার কর্মীদেরকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে।
বিরামপুর উপজেলা শাখায় বাংলাদেশ মানবাধিকার কমিশন(ইঐজঈ) এর ৬৭ সদস্য বিশিষ্টি পূর্নাঙ্গ কমিটিতে সভাপতি , নির্বাহী সভাপতি এক জন, সিনিয়র সহ-সভাপতি তিন জন, সহ-সভাপতি ১১ জন, সাধারণ সম্পাদক এক জন, যুগ্ম সাধারণ সম্পাদক নয় জন, অর্থ সম্পাদক এক জন, যুগ্ম অর্থ সম্পাদক দুই জন, সাংগঠনিক সম্পাদক তিন জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এক জন, আইন বিষয়ক সম্পাদক দুই জন, মহিলা বিষয়ক সম্পাদক এক জন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এক জন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এক জন, দপ্তর সম্পাদক তিন জন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দুই জন, নির্বাহী সদস্য ২৪ জন।

 

 

 

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category