January 21, 2021, 8:47 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

বিরামপরে নৌকায় ভোট দিলে মডেল পৌর সভা হবে- মেয়র প্রার্থী আক্কাস আলীর

মশিহুর রহমান বিরামপুর, দিনাজপুর
  • Update Time : Thursday, January 7, 2021
  • 50 Time View

আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিরামপুর পৌরসভার নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মোঃ আক্কাস আলী বৃহস্পতিবার (৭ জানুয়ারী) স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
মতবিনিময় সভায় মোঃ আক্কাস আলী বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়ে তাকে আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী মনোনয়ন দিয়েছেন। পৌরবাসী এবার নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি নির্বাচিত হলে প্রথম শ্রেণির এই বিরামপুর পৌরসভাকে মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলে সেবার মান বৃদ্ধি, ড্রেন, রাস্তা ঘাটের উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণ, চিকিৎসা সেবা প্রদানের জন্য এ্যাম্বুলেন্স ও চিকিৎক নিয়োগ, স্টেডিয়ামসহ এলাকার খেলার মাঠ সংস্কার ও খেলাধূলার ব্যবস্থা গ্রহণ, বয়স্ক, বিধবা ও অন্যান্য ভাতার পরিধি বৃদ্ধি, নাগরিকদের সকল সেবার মান বৃদ্ধি করাসহ জনমূখী কার্য্যক্রম পরিচালনা করবেন এবং সরকারের সকল সেবা ও সুবিধা জনগণের নিকট পৌছে দিবেন। এভাবেই তিনি সেবা প্রদানের মাধ্যমে বিরামপুর পৌরসভাকে মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সভায় বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ খায়রুল আলম রাজু বলেন, পৌর নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ আক্কাস আলীকে বিজয়ী করার জন্য স্থানীয় আওয়ামীলীগ, সহযোগী ও অংগ সংগঠণ মনোমালিন্য ভ’লে একজোট হয়ে নৌকা প্রতিকের পক্ষ্যে প্রচারণায় নেমেছেন।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ পারভেজ কবীর বলেন, আমরা আওয়ামীলীগ দলীয় মেয়র প্রার্থী মোঃ আক্কাস আলীকে বিজয়ী করার জন্য সমন্বিত ভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছি। বিরামপুর পৌরবাসী নৌকা প্রতিকে ভোট দিয়ে মোঃ আক্কাস আলীকে বিজয়ী করবে ইনশাল্লাহ। এসময় দলের অন্যান্য নেতৃবৃন্দ ও বিরামপুরে কর্মরত সকল সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ