April 14, 2021, 11:02 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বিএনপি থেকে মানুষ দূরে সরে গেছে: হানিফ

Reporter Name
  • Update Time : Monday, March 1, 2021
  • 74 Time View

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি থেকে জনগণ দূরে সরে গেছে। তাই সব নির্বাচনে তাদের লজ্জাজনক পরাজয় হচ্ছে। লজ্জাজনক পরাজয়ের ভয়ে বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে না যাওয়ার ঘোষণা দিয়েছে।

সোমবার কক্সবাজারের মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। মহেশখালী উপজেলা ও মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আয়োজন করা হয় এ জনসভা। মাতারবাড়ী প্রকল্পে স্থনীয়দের চাকরি দেওয়া নিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে চলমান উন্নয়ন প্রকল্পে স্থানীয়দের চাকরির ব্যবস্থা করা হবে। স্থানীয়রা যেন কর্মহীন হয়ে না পড়ে সে ব্যাপারে প্রধানমন্ত্রীর বিশেষ পরিকল্পনা রয়েছে এই মহেশখালীকে ঘিরে।

মাহবুব উল আলম হানিফ বলেন, মাতারবাড়ীর কয়লা বিদ্যুৎ প্রকল্প, গভীর সমুদ্রবন্দর, এলএনজি গ্যাস টার্মিনালের উন্নয়ন কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। এতে করে এই অঞ্চল খুব শিগগিরই শিল্পাঞ্চলে পরিণত হবে। অপরদিকে এই অঞ্চলের লবণ চাষিরা যাতে লবণের ন্যায্য মূল্য পায় সে জন্য বিদেশ থেকে লবণ আমদানি সম্পূর্ণভাবে বন্ধ করার জন্যও পদক্ষেপ নেওয়া হচ্ছে। লবণ চাষিদের সমস্যা হয় এমন সিদ্ধান্ত সরকার কখনো নেবে না। অন্যদিকে উন্নয়ন প্রকল্পের জন্য যে সব জমি অধিগ্রহণ করা হয়েছে সেখানে অনেকে টাকা না পাওয়ার অভিযোগ পাওয়া গেছে, তারা যাতে টাকা পায় সে ব্যবস্থা করা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category