1. [email protected] : Rangpur24 :
বিএনপির দুদিনের কর্মসূচি -
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

বিএনপির দুদিনের কর্মসূচি

  • Update Time : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১ Time View

আগামী শনিবার ১৩ ফেব্রুয়ারি ঢাকাসহ সব মহানগরে এবং রোববার সব জেলা সদরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করবে বিএনপি। বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন দুই দিনের এই কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, “বিএনপির স্থায়ী কমিটি মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের খেতাব কেড়ে নেওয়ার সরকারি রাজনৈতিক অপচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই অন্যায়, অযৌক্তিক ও উদ্দেশ্যমূলক অপচেষ্টার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছে।

“দলের পক্ষ থেকে ১৩ ফেব্রুয়ারি ঢাকাসহ সকল মহানগরে এবং আগামী রোববার ১৪ ফেব্রুয়ারি দেশের সকল জেলা সদরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করছে বিএনপি।”

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌ্ধুরী, সেলিমা রহমান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যানর মেজর অবসরপ্রাপ্ত হাফিজউদ্দিন আহমেদ বীর বিক্রম, অবসরপ্রাপ্ত মেজর শাহজাহান ওমর বীর উত্তম, সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপন ও চেয়ারপারসনের একান্ত সচিব আবদুস সাত্তার উপস্থিত ছিলেন।

গত ৯ ফেব্রুয়ারি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল-জামুকার সভায় জিয়াউর রহমানসহ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি শরিফুল হক ডালিম, নূর চৌধুরী ও মোসলেহ উদ্দিনের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্ত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews