1. [email protected] : Rangpur24 :
বিইউপিএফ স্বর্ণ পদক পেলেন গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান সুমন -
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২০ অপরাহ্ন

বিইউপিএফ স্বর্ণ পদক পেলেন গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান সুমন

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭ Time View

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ) এর আজীবন সদস্যের মধ্যে এলজিএসপি’তে ‘এ’ গ্রেডভুক্ত (ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক-২০২০) সফল চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদক পেয়েছেন গঙ্গাচড়া সদর ইউপি চেয়ারম্যান জনাব আল সুমন আবদুল্লাহ।
গত বুধবার রাজধানীর হোটেল ফার্স বিজয়নগর পল্টন ঢাকায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলা ভাষা, বাংলাদেশ ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভায়,

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর দিক নির্দেশনা মোতাবেক “কোভিড-১৯” মোকাবেলায় বিশেষ অবদানের জন্য বিইউপিএফ এর আয়োজনে এ স্বর্ণ পদক ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের বাংলাদেশ সরকারের মাননীয় রেলমন্ত্রী জনাব নুরুল ইসলাম সুজন ও মাগুরা ১ আসনের সংসদ সদস্য জনাব সাইফুজ্জামান শিখর’র হাত থেকে চেয়ারম্যান জনাব আল সুমন আবদুল্লাহ এই স্বর্ণ পদক ও সম্মাননা স্মারক গ্রহণ করেন।
চেয়ারম্যান আল সুমন আবদুল্লাহ জানান, বিইউপিএফ’র স্বর্ণ পদক ও সম্মাননা স্মারক প্রদান করায় আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই। আমাকে যে সম্মানে ভূশিত করা হয়েছে এ সম্মান ইউনিয়ন বাসীর। তারা এলাকার উন্নয়নকাজে আমাকে সার্বিক সহযোগিতা করেন। এসময় তিনি এলাকাবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews