রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

বসন্তে ফিরছে রংপুর শ্যামাসুন্দরী স্মৃতি স্তম্ভ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২ Time View

একদিন আগেও রংপুর চীফ জুডিশিয়াল কার্যালয় গেট সংলগ্ন শ্যামাসুন্দরী স্মৃতি স্তম্ভ টি ময়লার ভাগাড়ে পরিণত ছিল। বিষয়টি রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজুর রহমান এর দৃষ্টি আসে। এর পর শুরু হয় চমক। মঙ্গলবার রংপুর সিটি কর্পোরেশন মেয়র এর নির্দেশে ১৮ নং ওয়ার্ড কাউন্সিলার লাইকো এবং সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মকর্তা চিকলী পার্ক ইন্সচার্জ মোঃ মিজানুর রহমান মিজু এক ডজন পরিচ্ছন্ন কর্মি সাথে নিয়ে পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করে।

এরপর পরিচ্ছন্ন কার্যক্রাম উদ্বধন করে কাউন্সিলার মোঃ মুনতাছির শামিম লাইকো সাংবাদিকদের বলেন মেয়রের নির্দেশে শ্যামা সুন্দরী ক্যালেনের পরিচ্ছন্ন কার্যক্রম শুরু করা হয়েছে ক্যান্টমেন্ট থেকে। আজ স্মৃতি স্তম্ভটি পরিস্কার করা হলো। এই স্তম্ভটি নবরুপে বসন্তের ছোয়ায় সংস্কারের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

উদ্ভনী অনুষ্টানে অপস্থিত ছিলেন, চিকলী পার্কের ইন্চার্জ মোঃ মিজানুর রহমান মিজু, সাংবাদিক সাইফুল ইসলাম, চীফ জুটিশিয়াল মেজিষ্টেড কার্যালয়ের কর্মকর্তা ও স্থানিয় সুধিজন। উল্লেখ্য ১৮৯০ সালে অবস্থীত শ্যামাসুন্দরী স্মৃতি স্তম্ভটি রংপুর পৌরসভা কর্তৃক ২০০৯-১০ সালে সংস্কার করা হলেও বর্তমানে স্তম্ভটি প্রসাব পায়খানার জায়গা ও ময়লা আবর্জনার স্তুপে পরিনত হয়েছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category