April 14, 2021, 11:03 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষকবান্ধব সরকার-রাঙ্গা

Reporter Name
  • Update Time : Thursday, February 25, 2021
  • 109 Time View

জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, বর্তমান সরকার শিক্ষা ও শিক্ষকবান্ধব সরকার। শিক্ষার গুণগত মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কাজ করেছে। শিক্ষকদের জীবনযাত্রার মানোন্নয়নে বেতন ভাতা বাড়িয়েছে। শিক্ষকদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ভাবেন।

আজ বৃহস্পতিবার দুপুরে রংপুর টাউনহলে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা ও মহানগর এর কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি প্রাথমিক শিক্ষক সমিতির বিভিন্ন দাবি সংসদে ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবেন বলে আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম তোতা। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজিউল হক চৌধুরী। শিক্ষক সমিতি রংপুর জেলা ও মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নুরুজ্জামান মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল, বদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, গঙ্গাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল।

এ ছাড়া আরো বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য শফিকুল ইসলাম চাঁদ, একরামুল শাহ, হারুন অর রশীদ, আশরাফুজ্জামান রোমেল, মইনুল ইসলামসহ রংপুর জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রধান শিক্ষক নিশাত নিগার করবী ও সহকারী শিক্ষক গোলাম মোস্তফা।

পরে কাউন্সিলে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ এবং মহিলা বিষয়ক সম্পাদকের নাম ঘোষণা করে ৬১ সদস্য বিশিষ্ট জেলা ও মহানগর কমিটি গঠনের অনুমতি দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category