1. [email protected] : Rangpur24.com : Mahfuz prince
পালানোর রাস্তা খুঁজে পাবে না রসিক মেয়র মোস্তফা - rangpur24
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

পালানোর রাস্তা খুঁজে পাবে না রসিক মেয়র মোস্তফা

  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ২৯২ Time View

রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির নেতা সাংবাদিক রতন সরকার এর বিরুদ্ধে করা মামলার প্রতিবাদে সংবাদ সন্মেলন করেছে রংপুর আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। আজ রবিবার রাতে নগরীর বেতপট্রিস্থ কারয্যালয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রশিদ জীবনের সঞ্চালনায় রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবুর সভাপতিত্বে  এ সংবাদ সন্মেলন ও প্রতিবাদ সভায়, জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক লক্ষিন চন্দ্র দাস, রংপুর মহানগর যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মনির বাশার, সাধারন সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি,ছাত্র লীগ সাধারন সম্পাদক আসিফ, রংপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তাপস ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন ছাড়াও আওয়ামীলীগ এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা যুবলীগ সভাপতি এবিএম সিরাজুম মুনির বাশার বলেন, রংপুর সিটি মেয়রের দুর্নীতির সীমা পেড়িয়ে গেছে। একারনেই একজন প্রথম শ্রেনীর সাংবাদিকের বিরুদ্ধে মেয়র মামলা করে। এটা ঠিক নয়। তিনি অবিলম্বে একজন মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান মহানগর স্বেচ্ছা সেবক লীগ মহানগর কমিটির সাংবাদিকতা সম্পাদক রতন সরকারের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান। অপর দিকে মহানগর যুবলীগ সাধারন সম্পাদক  মুরাদ হোসেন জানান, গুন্ডা বাহিনী দেখিয়ে একজন সাংবাদিকের কন্ঠরোধ করা যাবে না। প্রয়োজনে রতন সরকারের জন্য রংপুর মহানগর যুবলীগ প্রস্তুত।

অন্য দিকে জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কখনো দুর্নীতি কে প্রশয় দেয় না। তাই এই দুর্নীতিবাজ মেয়র মোস্তফাকে না বলুন। অবিলম্বে রতন সরকারের বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়া না হলে ছাত্রলীগ রাস্তায় নামতে বাধ্য হবে।

রংপুর জেলা স্বেচ্ছা সেবক লীগ সাধারন সম্পাদক রমজান আলী তুহিন বলেন, মাননীয় মেয়র আপনার দুর্নীতির সময় শেষ। আপনার পালাবার রাস্তা আপনি খুজে পাবেন না। কারন মুজিব আদর্শের সৈনিকরা আপনার রাস্তার মুখ বন্ধ করে দিয়েছে। অবিলম্বে রতন সরকারের  বিরুদ্ধে মামলা তোলার আহব্বান জানান সিটি মেয়রকে।

সংবাদ সন্মেলনের সভাপতি রংপুর স্বেচ্ছাসেবক লীগ মহানগর কমিটির সভাপতি আখতারুজ্জামান বাবু বলেন, আপনাকে মেয়র তৈরি এই আওয়ামীলীগ সরকার করেছে। দুর্নীতির জন্য না। আপনি আপনার শাসনকালে অনেক দুর্নীতি করেছেন। এই সরকারের উন্নয়নের অর্থ আপনার পরিবার আর আপনার দলীয় নেতাকর্মীদের মাঝে ভাগ বাটোয়ারা করে খেয়েছেন। আপনি ভুলে যাবেন না মাননীয় মেয়র আপনি কিভাবে মেয়র হয়েছেন। তাই আমাদের বাধ্য করবেন না রাস্তায় নামতে। আপনাকে  স্মরণ করিয়ে দেই কিভাবে আপনার নেতা হুসেইন মুহম্মদ এরশাদ কে গদি থেকে নামিয়েছে আওয়ামীলীগ। তাই বলতে চাই দুর্নীতি করেছেন বিধায় সাংবাদিক আপনার বিরুদ্ধে সংবাদ পরিবেশন করেছে। এতে ক্ষতির কিছু করে নাই।

আপনি সাংবাদিকদের মধ্যে ভেদাভেদের সৃষ্টি করে আজ রংপুর কে অশান্ত করে তুলেছেন। এটার জন্য আপনিই দায়ী। তাই বলছি সকল সরকারি দুর্নীতি সংস্থা কে। আপনার সময়ে সকল দুর্নীতি খতিয়ে আপনার বিরুদ্ধে দুর্নীতির মামলা প্রস্তুত করে আদালতে পেশ করার।

তিনি আরো বলেন আপনি মাছ স্বীকার করতে নেমেছেন ঠিকই কিন্তু এবার ধরা পড়েছেন দুর্নীতির জালে। আপনার মাছ স্বীকার ছিলো ঘোলা পানিতে। অবিলম্বে সাবেক ছাত্রলীগ নেতা রতন সরকারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করুন। মনে রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগ কখনো দুর্নীতিকে ক্ষমা করে না।

পরে রংপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তাপস ঘোষ একটি লিখিত বক্তব্য সাংবাদিকদের উদ্দেশ্যে পাঠ করে সকল কে জানান।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All rights reserved © 2021 রংপুর২৪ডটকম-সত্য প্রকাশে সারাক্ষণ[email protected]
Md Prince By rangpur24.com