April 12, 2021, 7:08 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

পাত্তাই পেল না লিভারপুল

Reporter Name
  • Update Time : Wednesday, April 7, 2021
  • 54 Time View

গোটা ম্যাচ জুড়ে ছিল জিনেদিন জিদানের দলের আধিপত্য। বল দখলের লড়াইয়ে কিছুটা পিছিয়ে থাকলেও আক্রমণভাগে রিয়াল মাদ্রিদ এদিন ছিল অপ্রতিরোধ্য। তরুণ ভিনিসিয়াস জুনিয়রের জোড়া গোল আর মার্কো অ্যাসেন্সিওর এক গোলে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের পথে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ। লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেছেন মোহাম্মদ সালাহ।

তবে, প্রতিপক্ষের মাঠে মহামূল্যবান একটি অ্যাওয়ে গোল পাওয়ায় ফিরতি লেগে ইয়ুর্গেন ক্লপের দলের ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা টিকে আছে ভালোমতোই। মঙ্গলবার (০৬ এপ্রিল) রাতে আলফ্রেদো ডি স্টেফানো স্টেডিয়ামে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে ৩-১ গোলে জিতেছে প্রতিযোগিতার রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়নরা।

এদিন লিভারপুলকে পাত্তাই দেয়নি জিনেদিন জিদানের দল। মূল দুই সেন্ট্রাল ডিফেন্ডার সার্জিও রামোস ও রাফায়েল ভারানেকে ছাড়া খেলতে নামা রিয়ালের রক্ষণভাগকে প্রথমার্ধে কোনো পরীক্ষাই নিতে পারেনি লিভারপুল। উল্টো তাদের ভঙ্গুর রক্ষণে শুরু থেকেই চাপ বাড়ায় স্বাগতিকরা। আক্রমণের পর আক্রমণে ছিন্নভিন্ন অল রেডসদের রক্ষণ। আর এদিন লস ব্ল্যাঙ্কোসদের আক্রমণকে নেতৃত্ব দিয়েছেন তরুণ ব্রাজিলিয়ান উঠতি তারকা ভিনিসিয়াস জুনিয়র। অন্যদিকে মাঝমাঠে জিদানের ভরসার আস্থা রেখেছেন লুকা মদ্রিচ এবং টনি ক্রুস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category