January 25, 2021, 4:28 am

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

পাটগ্রামে ইউএনও’র বিরুদ্ধে মানববন্ধন

প্রতিনিধি
  • Update Time : Friday, January 1, 2021
  • 42 Time View
সরকারের উন্নয়নমূলক কাজে বাঁধা ও হয়রানির প্রতিবাদে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন নাহারের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার ঠিকাদার, ট্রাক্টর মালিক ও শ্রমিকরা।
পাটগ্রাম উপজেলা পরিষদ চত্বরে দুই ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে পাটগ্রাম উপজেলা যুবলীগ সভাপতি ও ঠিকাদার রাশেদুল ইসলাম সুইটের সভাপতিত্বে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবু তালেব, ঠিকাদার ও শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম প্রধান, জেলা যুবলীগের সহ সভাপতি ফেরদুজুল ইসলাম রোলেক্স, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু নাঈম রুবেল, পাটগ্রাম পৌর যুবলীগের সভাপতি বিজয় কুমার সুর, উপজেলা অটো শ্রমিক সমিতির সভাপতি সাবনুর রহমান প্রমূখ।
সমাবেশে বক্তারা ইউএনও কামরুন নাহারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে বলেন, ইউএনও সাধারণ মানুষের মুঠোফোন কল রিসিভ করেন না। টেক্স মেসেজ দিতে বলেন ও জনসাধারণের সাথে দুর্ব্যবহার করেন। ঠিকাদারদের কাজ শেষে বিলের জন্য গেলে কমিশন দাবি করেন।
এছাড়াও বক্তারা আগামী সাত দিনের মধ্যে ইউএনও কামরুন নাহারের অপসারণ দাবি করে বলেন, একজন চালক দিনে ৫ শত টাকা মজুরী পেলেও বালু পরিবহণের দায়ে প্রতি ট্রাক্টর চালককে অমানবিকভাবে ৫০ হাজার জরিমানা করে ইউএনও।
এ ব্যাপারে (ইউএনও) কামরুন নাহারের মুঠোফোনে একাধিকবার কথা বলার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
এ বিষয়ে লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন,‘ হয়রানির কোনো অভিযোগ আমাদের দপ্তরে দেওয়া হয়নি। আমি এ ব্যাপারে খোঁজ নিব।,

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ