January 27, 2021, 7:07 pm

মেসার্স শিমুল ষ্টান প্লাজা – যাবতীয় রেডিমেট পোষাকের সমাহার

না ফেরার দেশে চলে গেলেন চিলমারী আ,লীগ সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস সরকার

প্রতিনিধি
  • Update Time : Thursday, January 7, 2021
  • 37 Time View

কুড়িগ্রামের চিলমারী উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে।
বৃহষ্পতিবার সকাল ৬টায় রংপুর ডক্টরস্ কমিউনিটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় বর্ষিয়ান এই রাজনীতিবীদ ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি শ^াসকষ্ট জনিত রোগে শয্যাশয়ী ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যা সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বর্ষিয়ান এই রাজনীতিবীদ চিলমারী উপজেলা আ, লীগের টানা ৩৩ বছর সাধারণ সম্পাদক ও চিলমারী উপজেলা পরিষদের ২ বারের ভাইস চেয়ারম্যান ছিলেন।
তার মৃত্যুতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি, আ,লীগের কুড়িগ্রাম জেলা সভাপতি মো. জাফর আলী সরকার, সাধারণ সম্পাদক আমানউল্যা মঞ্জু, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্, চিলমারী উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদ, আ,লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক অঙ্গসংগঠন, প্রেসক্লাব শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

রংপুর টুয়েন্টিফোর ডটকম এর অন্যান্য নিউজ

RSSরংপুর২৪ডটকম