April 12, 2021, 6:51 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

নবাবগঞ্জে ঐতিহ্যবাহী হা-ডু-ডু খেলা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : Monday, February 22, 2021
  • 110 Time View

দিনাজপুরের নবাবগঞ্জে হয়ে গেলো হারিয়ে যাওয়া গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু ফাইনাল খেলা। সোমবার বিকেল ৩ টায় উপজেলার শালখুরিয়া ইউনিয়নের কুড়াহার প্রধান স্পোটিং ক্লাবের আয়োজনে এই খেলা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহন করেন হিলির নিখিরা কল্যাণ ক্লাব ও বয়রা স্পোটিং ক্লাবের ১২ জন খেলোয়াড়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
এসময় নবাবগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার,উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল,সাধারন সম্পাদক শামীমসহ অনেকে উপস্থিত ছিলেন ।

ফাইনাল খেলায় নিখিরা কল্যাণ ক্লাবকে ১৬ পয়েন্টে হারিয়ে বিজয়ী হয় বয়রা স্পোটিং ক্লাব। পরে বিজয়ী দলের হাতে একটি গরু উপহার স্বরুপ তুলে দেন প্রধান অতিথি।

খেলার আয়োজক নজরুল ইসলাম বলেন,যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে এমন খেলার আয়োজন করা হয়েছে। সহযোগিতা পেলে আগামীতে আরো বড় পরিসরে আয়োজন করা হবে।

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বলেন,গ্রাম বাংলার হারিয়ে যাওয়া খেলা গুলোকে ফিরে আনতে সব ধরনের সহযোগিতা করে আসছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এসব খেলায় আর্থিকভাবে সহযোগিতা দিয়ে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category