1. [email protected] : Rangpur24 :
নতুন ইনিংস শুরু করলেন নাসির -
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

নতুন ইনিংস শুরু করলেন নাসির

  • Update Time : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১ Time View

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। কনের নাম তামিমা তাম্মি। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বছর সেপ্টেম্বরে সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে এক তরুণীকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর ওই পোস্ট মুছে ফেলেন নাসির। শেষ পর্যন্ত তার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন।

পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। মহামারি করোনার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

জাতীয় দলে নাসির হোসেন অনিয়মিত হয়েছেন অনেক আগেই। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত খেললেও অতটা সুবিধা করতে পারছেন না।

সম্প্রতি হয়ে যাওয়া বঙ্গবন্ধু টি-২০ লিগেও দল পাননি এ অলরাউন্ডার। বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা নাসির সম্প্রতি খেলে এসেছেন আবুধাবি টি-টেন লিগে, যেখানে নেতৃত্ব দিয়েছেন পুনে ডেভিলস দলকে।

জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ ছিলেন ‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প আছে। নাসিরের একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতিও। শেষ পর্যন্ত কার সাথে গাঁটছড়া বাঁধছেন নাসির সেটি নিয়ে তাই ভক্তকুলের বাড়তি আগ্রহ থাকাটাই স্বাভাবিক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews