April 14, 2021, 10:33 pm

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

দৈনিক খবরের কাগজ-রংপুর-

Reporter Name
  • Update Time : Tuesday, March 2, 2021
  • 94 Time View

মঙ্গলবার বিকালে এক আলোচনা সভায় তিনি বলেন, “আজকে দেশের একমাত্র প্রধান সঙ্কট হচ্ছে, আমাদেরকে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে…। আজকে আমাদের গণতন্ত্র হারিয়ে গেছে, স্বাধীনতার সমস্ত চেতনা লুণ্ঠন করে নিয়েছে। আজকে বিএনপিকে নেতৃত্ব দিতে হবে এই ভয়াবহ ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবার জন্যে।”

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপির আয়োজিত এই আলোচনা সভায় ফখরুলের আগে বক্তব্য দেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর।

তাদের বক্তব্যের সূত্র ধরে বিএনপি মহাসচিব বলেন, “তাদের বক্তব্যে এ কথা স্পষ্ট হয়ে উঠেছে যে, সমস্ত রাজনৈতিক শক্তিগুলো, যারা গণতন্ত্রে বিশ্বাস করে, তারা আজকে ঐক্যবদ্ধ হতে চায়, ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন সৃষ্টি করে তারা সরকারের পতন ঘটাতে চায় এবং সত্যিকার অর্থেই জনগণের একটা পার্লামেন্ট, জনগণের শাসন প্রতিষ্ঠা করতে চায়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category