1. [email protected] : Rangpur24 :
বীরগঞ্জে পাইপ লাইন স্থাপনের শুভ উদ্বোধন -
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম

বীরগঞ্জে পাইপ লাইন স্থাপনের শুভ উদ্বোধন

  • Update Time : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯ Time View

বীরগঞ্জ পৌরসভায় সাড়ে ১৭ কোটি টাকা ব্যয়ে পানি সরবরাহের পাইপ লাইন স্থাপনের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা প্রাঙ্গনে বীরগঞ্জ পৌর মেয়র মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল ।

এসময়  তিনি পানি সরবরাহের পাইপ লাইন স্থাপন কাজের শুভ উদ্বোধন করেন । উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী হুমায়ুন কবির এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. ওয়াজেদ আলী,  সাবেক সংসদ সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মুরাদ হোসেন, নির্বাহী প্রকৌশলী ও উপ-প্রকল্প পরিচালক মো. রোমান কবির।

পরে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেন, বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প (জিওবি-আইডিবি) এর আওতায় এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সাড়ে  ১৭ কোটি টাকা ব্যয়ে সর্বপ্রথমে বীরগঞ্জ পৌরসভায় পানি সরবরাহের পাইপ লাইন স্থাপন করা হলো।

আজকে এত উন্নয়নের পড়েও একটি মহল জাতীয় এবং আন্তর্জাতিকভাবে সরকারকে হেয় প্রতিপন্ন করবার জঘন্য অপচেষ্টায় লিপ্ত হয়েছে। তাই সকল ষড়যন্ত্র রুখতে  মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মানুষকে আবারও দৃঢ় ঐক্য গড়ে তুলতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews