1. [email protected] : Rangpur24 :
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ -
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • Update Time : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ Time View

দিনাজপুরের বীরগঞ্জে কাভার্ডভ্যান ও লাকড়িবাহী পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে ২ জন ও পার্বতীপুরে ট্রাক্টরের চাপায় একজন নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ১১টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের জেলার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের পাচপীর এলাকায় এবং একই দিন রাত সাড়ে ৮টায় জেলার পার্বতীপুর উপজেলার হলদিবাড়ী ডাঙ্গাপাড়ায় এই দুর্ঘটনাগুলো ঘটে।

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ জন হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিন্দা সুদেল ইসলাম (২২) ও নুর আলম (১৮)। নিহত ২ জন পাওয়ার টিলারের চালক ও হেলপার ছিলেন।

অপরদিকে পার্বতীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত একজন উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের উজ্জল সরকারের ছেলে ইব্রাহিম হোসেন (১১)। ইব্রাহিম নওদাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান জানান, রাতে একটি কাভার্ডভ্যান পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। অপরদিকে ঠাকুরগাঁও থেকে একটি পাওয়ার টিলার লাকড়ি নিয়ে বীরগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের ফলে গাড়ি দুটি রাস্তার পাশে ধানের ক্ষেতে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২ জনের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক ও অন্যরা পালিয়ে গেছেন। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও পাওয়ার টিলার থানা হেফাজতে রয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত মোকলেসুর রহমান জানান, রাত সাড়ে ৮টায় শিশু ইব্রাহিম বাড়ি থেকে বাইসাইকেলযোগে হলদীবাড়ী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত থেকে আসা একটি বালুভর্তি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন ঘাটক ট্রাক্টরটিকে আটক করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জিম্মায় জমা দিয়েছেন। দুর্ঘটনার পর ঘাতক ট্রাক্টরের চালক ও হেলপার পালিয়ে গেছেন। পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews