April 12, 2021, 5:47 am

স্যামসাং প্রিমিয়াম ব্র্যান্ড শপ এখন আর,এ,এম,সি শপিং কমপ্লেক্স এর পঞ্চম তলায়। শপ নংঃ- ২,৩,৪ প্রয়োজনেঃ- ০১৩২২৭১৪৮৪৭, ০১৮১৮৭০১৮৭২

দিনাজপুরে এনজিও কর্মকর্তা আটক:গ্রাহকের ৩০ লক্ষাধিক টাকা আত্মসাৎ

Reporter Name
  • Update Time : Tuesday, April 6, 2021
  • 73 Time View

দিনাজপুরে ৪ শতাধিক গ্রাহকের ৩০ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে আবু হায়াত আল মাহমুদ (৫০) নামে এক এনজিও কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

দিনাজপুর শহরের ঈদগাহ আবাসিক এলাকায় একটি ফ্লাট বাসায় সোমবার (০৫ এপ্রিল) বিকেল থেকে ভুক্তভোগীরা অবরুদ্ধ করে রাখে। পরে রাত ১২টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

আটক এনজিও কর্মকর্তা দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের মৃত জাহিদ হাসানের ছেলে। তিনি ব্রীজ অফ লাইট ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি। এনজিওটির সদস্য সংখ্যা ৪ শতাধিক বলে জানা গেছে।

ভুক্তভোগী আমেনা খাতুন জানান, কয়েকদিন আগে এনজিওর একজন মাঠ কর্মী আমার বাড়ীতে গিয়ে একটি ফরম পূরণ করে নেয়। পরে তারা আমাকে তাদের সমিতি থেকে ঋণ দেয়ার প্রস্তাব দেয়। তখন মাঠকর্মী ৫ লাখ টাকা ঋণ দেয়া হবে। তবে আমাকে ৫ হাজার টাকা তাদের অগ্রিম দিতে হবে। তারপর আমি তাকে মানুষের কাছে ধার করে নিয়ে ৫ হাজার টাকা দেই। তারা আমাকে ১১ এপ্রিল ঋণ দেয়ার কথা জানিয়ে সেখান থেকে চলে আসে। সোমবার বিকেলে খবর পাই তারা আমার মত বহু মানুষের কাছে টাকা নিয়ে পালিয়ে যাচ্ছে।

এদিকে মঙ্গলবার সকালে দিনাজপুর কোতয়ালী থানার এএসআই বাদল কুমার জানান, এনজিও কর্মকর্তা বহু লোকের টাকা আত্মসাত করে পালিয়ে যাচ্ছিল। বিকেলে তাকে অফিসে আটক করে রাখে জনগণ। পরে আমরা খবর পেয়ে সেখানে গিয়ে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে রাত ১২টায় এনজিও কর্মকর্তাকে কোতয়ালী থানায় নিয়ে আসি। আজ মঙ্গলবার কোতয়ালী থানায় বিক্ষুব্ধ জনতাকে আসতে বলা হয়েছে। সেখানে দু’পক্ষকে নিয়ে বসা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category