1. [email protected] : Rangpur24 :
দর্শকদের মন কাড়তে কনসার্টে ব্যস্ত নোবেল -
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

দর্শকদের মন কাড়তে কনসার্টে ব্যস্ত নোবেল

  • Update Time : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ Time View

রণজিৎ দাস ॥

আইয়ুব বাচ্চু, জেমস..বাংলার সঙ্গীত জগতে একাধিক তারকাকে উপহার দিয়েছে বাংলাদেশ। আর সেই সঙ্গীত ঘরানার এই প্রজন্মের আরও এক উঠতি নক্ষত্র ক্রমেই জনপ্রিয়তা পেয়েছেন পদ্মার এপারে! মইনুল আহসান নোবেল। টেলিভিশনের বিখ্যাত শো ‘সা রে গা মা পা’-র মে বিচারক ও দর্শকদের মন জয় করে ২য় স্থান অর্জন করেছেন তিনি। বর্তমানে তিনি দেশের মাটিতে কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

আবারও দর্শক মাতাতে আসছেন আলোচিত তরুণ কন্ঠশিল্পী মইনুল হাসান নোবেল। এরই মধ্যে ঢাকার নারায়ণগঞ্জে কনসার্টে অংশ নেন তিনি। গতকাল শনিবার দু’বাংলার জনপ্রিয় ও সারেগামাপা’র ২য় স্থান অর্জনকারী মইনুল হাসান নোবেলের সাথে কথা হলে তিনি জানান, কুমিল্লা, বরিশাল ও গাজিপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে আমাকে কনসার্টের জন্য ডাক দিচ্ছে। সবমিলে কনসার্টগুলোয় অংশ নিলে সেখানকার দর্শক-শ্রোতাদের সঙ্গে দেখা হবে।

ইচ্ছে করছে দেশের প্রতিটি জেলার কনসার্টে অংশ নিবো ইনশাল্লাহ। এরই মধ্যে ১৪ ফেব্রুয়ারী নারাগঞ্জে একটি কনসার্ট করেছি। তিনি বলেন, আমার কন্ঠ রেকর্ডের জন্য ভালো। বেশি বেশি কনসার্ট করলে কন্ঠে প্রভাব পড়তে পারে।

কনসার্টের মতো সামনে অনেকগুলো রেকর্ডিংও রয়েছে। তিনি আরও বলেন, ১২ মার্চ আমার নতুন গান ‘মেহেরবান’ প্রকাশ পাবে ইনশাল্লাহ। এই গানটি হবে সুফি ঘরানার। এটি ছাড়াও বর্তমানে আরও কিছু গান নিয়ে ব্যস্ত রয়েছে। মার্চে ‘জয় বাংলা’ কনসার্টে গান গাইবো। এর জন্য রয়েছে বাড়তি প্রস্তুতি। আমার সঙ্গে থাকছেন কি-বোর্ডে অন্তর, ড্রামে মিঠুন, লিড গিটারিষ্ট জামান ও এ্যাপেস্টিক গিটারিষ্ট রংপুরের কৃতি সন্তান অন্তু দাস সহ ভারতীয় বাদ্যযন্ত্রী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © Rangpur24.com
Theme Customized By BreakingNews